দুর্দান্ত খবর : একটি নয় পর পর দুটি মাস্টারস্ট্রোক দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী !

২০১৯ লোকসভা নির্বাচনের আগে দু দুটো মাস্টারস্ট্রোক নিয়ে হাজির মোদী সরকার। ভারতের সাধারণ মানুষের টাকা নিয়ে পলাতক ভন্ডদের এবার খুঁজে খুঁজে বের করে জেলে ঢোকানোর পরিকল্পনা করে ফেলেছে মোদী সরকার। প্রথমত জানিয়ে দি, ভারত ছেড়ে বিদেশে পালিয়ে যাওয়া মদ্য ব্যাবসায়ী বিজয় মালিয়া এবার ভারতের জেলে আসতে চলেছে। প্রাপ্ত খবর অনুযায়ী, লন্ডনের ওয়েস্টমিনিস্টার কোর্ট মালিয়াকে ভারতের হাতে তুলে দেওয়ার অনুমতির উপর মঞ্জুরি দিয়ে দিয়েছে। PNB সহ ভারতের বেশকিছু ব্যাঙ্ক থেকে লোন নিয়ে বিদেশে পলায়ন করেছিল বিজয় মালিয়া। ওয়েস্টমিনিস্টার কোর্ট মালিয়াকে ভারতের হাতে তুলে দেওয়ার জন্য নির্দেশ পাওয়া গেছে। ৯ হাজার কোটি টাকা নিয়ে পলাতক হয়েছিল বিজয় মালিয়া।

এখন সেই পলাতক মালিয়াকে ভারতে আনার পথে মোদী সরকার। জানিয়ে দি, ভারতের তদন্ত সংস্থাগুলি মালিয়াকে প্রত্যাবর্তনের জন্য লাগাতার কাজ চালাচ্ছিল যেখানে আজ ভালো ফল পেয়েছে মোদী সরকার। তবে শুধু এই নয়, আরো একটা বড়ো মাস্টারস্ট্রোক খেলেছে মোদী সরকার।

 

ইতালির কোম্পানি আগস্টা ওয়েস্টল্যান্ডের সাথে VIP হেলিকপ্টার কেনার যে চুক্তি হয়েছিল সেই দুর্নীতি কাণ্ডে জড়িত খ্রিষ্টান মিচেলকে সোমবার দিন পাতিয়ালা হাউস এ পেশ করা হবে। আপাতত কোর্ট অভিযুক্ত মিচলকে ৫ দিনের জন্য CBI হেফাজতে পাঠিয়েছে। CBI আদালতকে জানিয়েছে মিচেল তদন্তে সাহায্য করছে না।

এর আগের বার কোর্টে মিচেলকে পেশ করার আগে, মিচেলের উকিল অনিল জোসেপ তার সাথে দেখা করে এসেছিল। জানিয়ে দি, VIP হেলিকপ্টার দুর্নীতি মামলায় সোনিয়া গান্ধী থেকে শুরু করে সমস্ত বড়ো বড়ো নাম সামনে আসতে পারে। অর্থাৎ ভোটের আগে দুটো বড়ো ধামাকা দিয়ে রাজনৈতিক মহল গরমাগরম করে তুলেছেন প্রধানমন্ত্রী মোদী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close