বিধানসভা নির্বাচনের ফলাফলে বেরিয়ে এলো চাঞ্চল্যকর খবর ! এবার মোদীঝড়ের থেকে বেশি প্রভাব ফেলেছে যোগী ঝড় !

আজকের খবর : বিধাসভা নির্বাচনে মোদী ঝড়ের থেকে বেশি প্রভাব ফেলেছে যোগী ঝড় ! Bengali News

আগত দিনে যোগী আদিত্যানাথ যে বিজেপির সবথেকে বড়ো নেতা হিসেবে উঠে আসবেন তার প্রমান পাওয়া গেলো আবারো। কিছুদিন আগে দেশের পাঁচটি রাজ্যে বিধানসভা নির্বাচন হয়েছিল। আজ সেই সকল রাজ্যের ভোটের ফলাফল বেরোলো। পরিসংখ্যান বিচার করলে দেখা যাচ্ছে যে, কংগ্রেস এগিয়ে রয়েছে বিজেপির থেকে। কিন্তু আপনারা যদি উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের কথা বলতে যান তাহলে দেখতে পাবেন এখনও উনার যাদু অব্যাহত। নির্বাচনের ফলাফলের দিকে নজর রাখলে আপনারা দেখে থাকবেন যে, যেই যেই রাজ্যের যেসকল এলাকায় গিয়ে যোগীজি সভা করে এসেছেন সেখানে সেখানেই বিপুল ভোটে এগিয়ে গিয়েছে বিজেপি প্রাথীরা।

যোগীজি দেশের মোট ৪ টি রাজ্যের বিধানসভা নির্বাচনের প্রচারে গিয়ে মোট ৭৪ টি সিটে প্রচার করেছিলেন। আর বিজেপি প্রাথীরা সেই ৭৪ টি সিটের মধ্যে ৪৯ টি তেই এগিয়ে গিয়েছেন অন্যান্য দলের থেকে।

এর আগেও অনেকবার বিজেপি দারুন সুফল পেয়েছেন যোগিজির প্রচার করার জন্য। কর্ণাটকের বিধানসভা ভোটের সময় যোগীজি গিয়েছিলেন সেখানে প্রচার করতে  এবং সবচেয়ে বড় ব্যাপার এটাই যে যোগীজি যেখানে যেখানে সভা করেছিলেন সেই সমস্ত আসনে জয়লাভ করেছিল বিজেপি। আর ত্রিপুরার কথা আলাদাভাবে কি বলবো। আপনারা সবাই দেখেছেন যে ত্রিপুরায় কি ভাবে বিজেপি নিজেদের একক ক্ষমতায় সরকার গঠন করেছে। সেখানেও যোগীজি গিয়েছিলেন এবং অনেকগুলি সভা করার পাশাপাশি কয়েকটি রোডশো করেছিলেন। আপনারা জানলে অবাক হবেন সেই প্রত্যেকটি আসনই বিজেপির দখলে।

কিন্তু এরকম কেন হয় যেখানে যোগীজি যান সেখানেই বিজেপি এগিয়ে যান। এই কারণ খুঁজতে গিয়ে অনেকগুলি কারণ উঠে এসেছে। আসুন এক নজরে দেখে দেওয়া যাক। যোগীজির দেশপ্রেম, সততা এবং দেশের জনগণের প্রতি উনার ভালোবাসাই উনাকে সকলের থেকে আলাদা করে দিয়েছে। এই জন্যই উনার উপর বিশ্বাস করে মানুষ ভোট দেন।
#অগ্নিপুত্র

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close