এবার সোনিয়া গান্ধীর গড়ে আক্রমণ করবে বিজেপি! এই প্রথমবার রাইবেরেলি যাবেন প্রধানমন্ত্রী মোদী।

৫ রাজ্যে ফলাফল লাগাতার আসছে যা নিয়ে রাজনৈতিক মহল গরমাগরম হয়ে রয়েছে। কিন্তু বিজেপি ২০১৯ লোকসভা নির্বাচনের জন্য প্রস্তুত হয়ে পড়েছে। মধ্যপ্রদেশ, রাজস্থান, ছত্রিশগড়, তেলেঙ্গানা, মিজোরাম রাজ্যে ফলাফল বেরিয়ে আসার পরেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী UPA এর চেয়ারপারসন সোনিয়া গান্ধীর লোকসভা কেন্দ্রে আক্রমণ হানবেন। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী প্রথমবার সোনিয়া গান্ধীর সাংসদীয় ক্ষেত্র রায়বেরেলি যাবেন। প্রধানমন্ত্রী মোদী ১৬ ই ডিসেম্বর এই যাত্রা করবেন যা নিয়ে বিজেপি জোরকদমে প্রস্তুতি চালাচ্ছে।

বলা হচ্ছে প্রধানমন্ত্রী মোদী রাইবেরেলির ড্রিম প্রজেক্ট রেল কোচ ফ্যাক্টরির পরিক্রমা করতে যাবেন। একইসাথে প্রধানমন্ত্রী মোদী রায়বেরেলিতে কয়েকটি যোজনকে শিল্যানাস করে সভাকে সম্বোধিত করবেন। মধ্যপ্রদেশ, রাজস্থান ও ছত্রিশগড়ে কড়া টক্কর পাওয়ার পর বিজেপি এটা উপলদ্ধি করতে পেরেছে যে ২০১৯ এর জয়ের পথ সহজ হবে না। এছাড়াও বিজেপি পার্টি উত্তরপ্রদেশে সপা-বসপার বিরোধের সম্মুখীন হবে।

প্রধানমন্ত্রী মোদী তার সাড়ে বছর কার্যকালে এই প্রথমবার রাইবেরেলি যাবেন। প্রধানমন্ত্রী মোদীর এই যাত্রাকে লোকসভার সাথে জুড়ে দেখা হচ্ছে। কংগ্রসের জন্য রাইবেরেলির আসন খুবই গুরুত্বপূর্ণ। ২০০৪ থেকে সোনিয়া গান্ধী এই আসনের সাংসদ। প্রকান্ড মোদী ঝড় থাকা সত্ত্বেও সোনিয়া গান্ধী নিজের অসনকে বাঁচিয়ে নিয়েছে।

কিন্তু এবার ২০১৯ এ সোনিয়া গান্ধীকে তার ঘরেই মাত দেওয়ার জন্য প্রধানমন্ত্রী মোদী নতুন প্ল্যান তৈরি করে ফেলেছেন। বিজেপির সূত্র অনুযায়ী, তারা বিধানসভা নির্বাচনের পর এবার লোকসভার দিকে চোখ রাখতে শুরু করেছে। বিজেপি আসা করছে মধ্যপ্রদেশে তারা যেকোনো প্রকারে জয়লাভ করবে। তবে রাজস্থান ও ছত্রিশগড়ে কড়া টক্কর হবে।

Related Articles

Leave a Reply

Close