এবার নাকি বিজেপিতে আসছেন তৃণমূলের প্রাক্তন পরিবহন ও ক্রীড়া মন্ত্রী?

তবে কি জল্পনাই কি সত্যি?তৃণমূলের প্রাক্তন পরিবহন ও ক্রীড়া মন্ত্রী নাকি বিজেপিতে আসছেন? শুক্রবার এমনই একটি তথ্য পাওয়া গেল বিজেপি সূত্র থেকে।সাংবাদিকদের প্রশ্নের উত্তরে শুক্রবার বিজেপির রাজ্য সভাপতি বলেন “মদনদার সঙ্গে আমার দেখা হয়নি।তবে আমার কথা হয়েছে এটা আমি স্বীকার করব না”।এই প্রসঙ্গে তিনি বল ঠেলে দিয়েছেন প্রাক্তন মন্ত্রীর দিকেই।দিলীপবাবু বলেন “মদনদা যদি বলে থাকেন, আমি অস্বীকারও করব না”।

বিজেপি রাজ্য সভাপতির এই বক্তব্যে বেড়েছে কৌতুহল। একসময়ের তৃণমূলের প্রথম সারির এই নেতাকে রায়গঞ্জ থেকে লোকসভা আসনে লড়াইয়ে পাঠানো হবে বলেও রটনা হয়।বর্তমানে ৪২টি আসনের প্রার্থী তালিকা ঘোষিত হলেও নাম নেই তাঁর।এর আগে কামারহাটি বিধানসভায় লড়াই করলেও হেরেছিলেন তিনি।তারপর দলে ক্রমশ তাঁর যায়গা এক সাধারন কর্মীর স্থানে নেমে আসে।সারদা মামলায় জেল থেকে বেরোনোর পরেও দলে ক্রমশ ব্রাত্য হয়ে পড়েছেন।

তাই কি অভিমানী হয়েই বিজেপি তে যেতে চাইছেন তৃণমূলের দোর্দন্ডপ্রতাপ এই নেতা?অন্যদিকে এই ঘটনা সত্যি হলে যে সারদার বিষয়ে সুর চড়িয়েছেন বিজেপি নেতারা এর ফলে তাঁরাও কি মানুষের কাছে অন্য বার্তাই তুলে ধরবেন?জবাব জানেন স্বয়ং মদন মিত্র ও বিজেপি দল।সাধারন মানুষের তাকিয়ে থাকা এখন সেইদিকেই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close