কংগ্রেস নেতাদের যৌন কেচ্ছা! ছাত্রীর শ্লীলতাহানি করে গ্রেফতার কংগ্রেসের বিধায়ক!


মঙ্গলবার কংগ্রেসের (Congress) এক প্রাক্তন বিধায়ককে গ্রেফতার করে পুলিশ। কংগ্রেসের ওই বিধায়কের উপরে নার্সারি ছাত্রীর সাথে অশালীনতা করার অভিযোগ উঠেছিল। মহারাষ্ট্রের চন্দ্রপুর (Chandrapur) জেলা থেকে পুলিশ ওই কংগ্রেসের বিধায়ককে গ্রেফতার করে। অভিযুক্তের পরিচয় কংগ্রেসের প্রাক্তন বিধায়ক সুভাষ ধোতে (Subhash Dhote) বলে জানা গিয়েছে। সুভাষের ভাই অরুন ধোতে রাজুরা মিউনিসিপ্যালিটি এর সভাপতি, আর অরুন ধোতের (Arun Dhote) বিরুদ্ধেও এক যুবতী শ্লীলতাহানির অভিযোগ দায়ের করেছে।

Subhash Dhote

পুলিশ জানায়, অভিযুক্ত সুভাষ ধোতে রাজুরায় কল্যাণ নারসিং ইন্সটিটিউট এর সভাপতি, এবং তাঁর ভাই অরুন ধোতে ওই সংস্থার সচিব। পুলিশের অনুযায়ী, নির্যাতিতা তাঁর অভিযোগে জানায়, গত বছর ওই সংস্থার প্রিন্সিপ্যাল তাঁর সাথে যৌন সম্পর্ক করার জন্য চাপ সৃষ্টি করেছিল। যখন সে এর বিরুদ্ধে আওয়াজ তুলেছিল, তখন তাঁকে সংস্থা থেকে বের করে দেওয়া হয়েছিল। ওই যুবতী জানায়, এই ব্যাপারে সংস্থার সভাপতি সুভাষকে জানানো হলে, সে কোন পদক্ষেপ নেয়নি।

নির্যাতিতা বলে, এপ্রিল মাসে সংস্থা থেকে দুই যুবতীর শ্লীলতাহানির ঘটনা সামনে এলে, সুভাষ তাঁর উপর নজরদারি শুরু করে দেয়। আর এক ব্যাক্তিকে সবসময় তাঁর পিছনে লাগিয়ে রাখে। আর এরপরেই ওই যুবতী অরুন, সুভাষ আর প্রিন্সিপ্যালের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ দায়ের করে।



Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close