ভাইরাল ভিডিওঃ দেশকে সমর্পিত করে নিজের গলায় গান গাইলেন ITBP এর জওয়ান, শুনলে মুগ্ধ হয়ে যাবেন আপনিও



ভারত তিব্বত বর্ডার পুলিশ ( ITBP ) এর কনস্টেবল অর্জুন খেরিওয়াল (Arjun Kheriyal) এক অসাধারণ গান গেয়েছেন, যেটা সোশ্যাল মিডিয়ায় আগুনের মতো ছড়িয়ে পড়েছে। ITBP এর অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে ওই গানের ভিডিও শেয়ার করা হয়েছে, গানটি অক্ষয় কুমারের লেটেস্ট মুভি ‘ কেসরি (Kesari) ” এর। অর্জুন খেরিওয়াল কেসরি সিনেমার ‘তেরি মিট্টি মে মিল যাওয়া, গুল বনকে মে খিল খাওয়া … ইতনি সি হেয় দিল কি আরজু … ” (Teri Mitti) গানটিকে নিজের আওয়াজ দিয়েছেন।

৪.২১ সেকেন্ডের এই ভিডিওতে অর্জুন অসাধারণ ভাবে গানটি গেয়েছেন। এই প্রতিবেদনটি লেখা পর্যন্ত এই ভিডিওয় ৮৫৭০ টা লাইক এবং ২৮১৩ বার রিটুইট হয়ে গেছে। ভারতের মানুষেরা এই ভিডিওর চরম প্রশংসা করেছেন। যদিও এটাই প্রথম না যে, আমাদের দেশের জওয়ানদের গাওয়া গান এত ভালোবাসা পেলো। এর আগেও বহুবার আমাদের দেশের সেনার নানান ভিডিও, নানান শিল্প প্রচুর প্রচুর ভালোবাসা অর্জন করেছে।

আমাদের দেশের জওয়ানেরা যে শুধু বন্দুক নিয়ে শত্রু দমনে পটু তা না, আমাদের জওয়ানেরা নানারকম শিল্প কলাতেও দক্ষ। ভারতীয় সেনার প্রতিটি জওয়ানদের মধ্যেই লুকিয়ে আছে এমন এমন আশ্চর্য শিল্প, যেটা আমরা অনেকেই জানিনা। এবং আমদের সামনে আসেনা। এমনকি দেশের বিভিন্ন প্রান্তে সমস্যায় পড়া মানুষদের নানারকম ভাবে সাহায্য করে চরম মানবতার নিদর্শনও দিয়েছে আমাদের সেনা। আর এই জন্যই আমাদের সেরা বিশ্বের সবথেকে জনপ্রিয় সেনা। ভিডিও টি দেখে ভালো লাগলে, সেনার জন্য একবার শেয়ার করে দিন।



Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close