কাশ্মীর দখল করে সেটাকে আমরা পাকিস্তানে যোগ করবো: ভিনা মালিক,পাকিস্তানি অভিনেত্রী।



ভারতের বলিউডের সাথে পাকিস্তানের সম্পর্ক অনেক পুরনো। সিনেমার মাধ্যমে ভারতীয়দের কট্টর ও পাকিস্থানীদের উদার দেখানো হোক বা দেশে ট্যালেন্ট এর অভাব না থাকা সত্তেও পাকিস্তান থেকে অভিনেতা অভিনেত্রী গায়ক গায়িকা আনা হোক সব দিক থেকেই এগিয়েছ বলিউড। দেশে থেকে কোটি কোটি টাকা কামিয়ে পাকিস্তানে নিয়ে যেত পাকিস্তানিরা। মোদী সরকার আসার জন্য দেশের জনগণের চেতনা বৃদ্ধি পায় এবং মানুষ পাকিস্তানীদের বিরোধ করে। যার ফলে বলিউড থেকে এখন পাকিস্তানে টাকা যাওয়া প্রায় বন্ধ।

ভারতের লুটে খাওয়া বন্ধ হয়ে যাওয়ায়, পাকিস্তানের অভিনেতা অভিনেত্রীরা এখন তাদের আসল জিহাদী রূপ দেখিয়ে দিয়েছে। যারা একসময় ভারতে এসে মিষ্টি মিষ্টি কথা বলতো সেই পাকিস্তানিরা এখন আলতাকিয়া ছেড়ে আসল জিহাদীরূপ ধারণ করেছে। আগে সালমান, শারুখ, আমিরের হাত ধরে পাকিস্তান থেকে ভারতে এসে লুটেপুটে নিয়ে যেত পাকিস্থানী অভিনেতা অভিনেত্রী । কিন্তু এখন তা বন্ধ হয়ে যাওয়ায় আসল রূপ সামনে এসে গেছে।

এই রকম পাকিস্তানিদের মধ্যে ভিনা মালিক একজন যে ভারতে এসে অভিনয়, বিগ বস ইত্যাদি নানা বিষয়ে অংশ নিত। এখন বেশকিছু দিন ধরে ভিনা মালিক ভারতীয় সেনা ও ভারতীয়দের গালি দিচ্ছে। অর্থাৎ যাদের জন্য ভিনা কোটি কোটি টাকা, খ্যাতি,সুনাম ইত্যাদি অর্জন করলো সেই ভারতীয়দেরকে এখন গালিগালাজ করছে জিহাদী ভিনা মালিক। ঈদের দিন ভারতের দেশদ্রোহীরা মসজিদে পাকিস্তানের পতাকা উড়িয়েছিল, সেনার উপর পাথর ছুঁড়েছিল। সেই দেশদ্রোহীদের সমর্থনে ভিনা মালিক বলেছেন, কাশ্মীর হবে পাকিস্তান।

এটা সেই ভিনা মালিক যে ভারতে এসে সালমান শারুখদের সাথে শো করে করে টাকা লুটে নিয়ে গেছে। আর এখন ভারতকে গালি গালাজ করতো। ভারতের সেকুলারপন্থীরা প্রচার করতো শিল্প কলার কোনো দেশ হয় না, কিন্তু এখন সেই জিহাদি  কলাশিল্পীরা ভারত বিরোধী গতিবিধি শুরু করে দিয়েছে। ভারতের বলিউডের প্রিয় পাকিস্তানি পাত্ররা এখন ভারতকে ভেঙে কাশ্মীর করার শপদ নিচ্ছে।





Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close