Avengers Endgame এর এই অভিনেতা নিজের মেয়ের নাম রাখলেন ‘ইন্ডিয়া” কারণ জানলে, আপনি এনার ফ্যান হয়ে যাবেন



হলিউড অভিনেতা ক্রিশ হেমসওয়ার্থ যিনি নিজের মেয়ের নাম ‘ইন্ডিয়া” রাখলেন। কারণ ওনার মনে আমাদের দেশের জন্য একটি বিশেষ স্থান আছে। সম্প্রতি মুক্তি পাওয়া Avengers Endgame এর অভিনেতা ক্রিশ হেমসওয়ার্থ জানান, ভারতে শুটিং করার ওনার অভিজ্ঞতা ভয়াল, কিন্তু মজাদার। উনি বলেন, ‘শুটিং করার সময় নিজেকে রকস্টার বলে মনে হয়েছিল।” হেমসওয়ার্থ নেটফ্লিক্স এর ওয়েব সিরিজ ‘ঢাকা” এর শুটিংয়ের জন্য ভারতে এসেছিলেন। মুম্বাই আর আহমেদাবাদে উনি শুটিং করেন।

হেমসওয়ার্থ সংবাদ মাধ্যম IANS কে দেওয়া একটি সাক্ষাৎকারে বলেন যে, তিনি নিজের মেয়ের নাম ‘ইন্ডিয়া” রেখেছেন। সোনি পিকচার্স এর ‘মেন ইন ব্ল্যাকঃ ইন্টারন্যাশানাল” এর প্রমোশনে প্রেস বার্তায় হেমসওয়ার্থ বলেন, ‘ আমার স্ত্রী অনেক সময় ভারতে কাটিয়েছে। আর আমার মেয়ের নাম ইন্ডিয়া রাখার পিছনে এটা একটা সবথেকে বড় কারণ।”

ভারতের প্রতি নিজের ভালোবাসার ব্যাপারে ‘থোর” বলেন, ‘আমি ভারতের মানুষ এবং ভারতকে খুব ভালোবাসি। শুটিং এর সময় হাজার হাজার মানুষ আমাকে দেখার জন্য রাস্তায় দাঁড়িয়ে থাকত। শুটিং এর সময় নিজেকে রকস্টার মনে হত, যেটা আগে কোনদিনও হয়নি। অনেক মানুষের উপস্থিতিতে আমি প্রথমে একটু ভয় পেলেও, পরে সেটাকে বেশি ভালোবেসে ফেলি।”

থোর আরও বলেন, ‘নির্দেশকের প্রতিটি কাটের পর জনতা জোরে জোরে চিল্লিয়ে জয়জয়কার করত। আর এই কারণেই এমি নিজেকে রকস্টার মনে করতাম। আমাকে যেমন ভাবে ভারতীয়রা আপন করে নিয়েছিল। সেই অভিজ্ঞতা আমার কাছে অনেক দামি।”

বলিউডের কাজ করার প্রশ্নে থোর বলেন,  ‘ এই ব্যাপারে আমার সাথে কথা চলছে, আশাকরি ভবিষ্যতে এটা সার্থকও হতে পারে”। আপনাদের জানিয়ে রাখি শুধু ক্রিশ হেমসওয়ার্থই না। এর আগে দক্ষিণ আফ্রিকার দিগগজ ক্রিকেটার জন্টি রোডস ভারতের প্রেমে পড়ে তাঁর নিজের মেয়ের নাম ‘ইন্ডিয়া” রেখেছিলেন। ভারতের প্রতি ভালোবাসা আর গর্ব শুধু ভারতীয়দের মধ্যেই সীমাবদ্ধ না, গোটা বিশ্বের মানুষই ভারতকে একজন ভারতীয়র মতোই ভালোবাসে।



Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close