জুনিয়র ডাক্তারকে মেরে মৃত্যুর মুখে পাঠিয়ে, ডাক্তারদের বিরুদ্ধেই থানায় অভিযোগ দায়ের মৃতের পরিবারের!



NRS কান্ডে জুনিয়র ডাক্তারদের বিরুদ্ধেই থানায় অভিযোগ দায়ের করলো মৃতের পরিবার। অভিযোগ অনুযায়ী, এনআরএস এর জুনিয়র ডাক্তারেরা মৃত ব্যাক্তির এক প্রতিবেশীকে রাস্তায় ফেলে বেধড়ক মারধর করেছে। মৃতের পরিবারের পাশাপাশি ওই জুনিয়র ডাক্তারদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন এক চিত্রসাংবাদিকও।

সোমবার রাতে এক রোগীর মৃত্যু নিয়ে উত্তেজনা ছড়ায় নীলরতন সরকার হাসপাতালে। রোগীর পরিবারের তরফ থেকে ডাক্তারদের বিরুদ্ধে ইচ্ছাকৃত ভাবে ভুল চিকিৎসা করে রোগীকে মেরে ফেলার অভিযোগ ওঠে। এরপরেই দুই দলের মধ্যে শুরু হয় ধুন্ধুমার।

রোগীর পরিবারের আক্রমণে মাথা গুরুতর চোট লাগে জুনিয়র ডাক্তার পরিবহ মুখোপাধ্যায়ের। প্রাপ্ত খবর অনুযায়ী, এক ট্রাক বোঝাই লোক এনে জুনিয়র ডাক্তারদের উপরে হামলা চালায় রোগীর পরিবার। মৃতের পরিবারের আক্রমণে জুনিয়র ডাক্তার পরিবহ মুখোপাধ্যায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। এরপর এই হামলার প্রতিবাদে আজ ১২ ঘণ্টার কর্মবিরতির ঘোষণা করে হাসপাতালের সমস্ত জুনিয়র ডাক্তারেরা। তাঁদের সমর্থনে নামেন রাজ্যের সমস্ত ডাক্তার। বুধবার সকাল থেকে রাজ্যের স্বাস্থ ব্যাবস্থা একদম থমকে যায়। আরেকদিকে নিরাপত্তা এবং দোষীদের উপযুক্ত শাস্তির দাবিতে হাসপাতাল চত্বরে অবস্থান বিক্ষোভ কর্মসূচী পালন করেন জুনিয়র ডাক্তারেরা। আরেকদিকে হাসপাতালের ইন্টার্নদের বিরুদ্ধে এন্টালি থানায় অভিযোগ দায়ের করেন মৃতের পরিবার।



Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close