জাকির নায়েকের পাশে দাঁড়ালো ইসলামিক দেশ মালেশিয়া! ভারতের হাতে জাকিরকে তুলে দেবে না মালেশিয়া।



ইসলামিক আতঙ্কবাদী জাকির নায়েকের সমর্থনে মালেশিয়া খোলাখুলিভাবে দাঁড়িয়ে পড়েছে। ইসলামিক দেশ মালয়েশিয়া সেই সেকুলারদের মাথায় বজ্রঘাত করেছে যারা দাবি করতো, আতঙ্কবাদের কোনো ও।ধর্ম হয় না কোনো দেশ হয় না।  মালয়েশিয় একটা ঘোষিত ইসলামিক দেশ। আতঙ্কবাদী জাকির নায়েক মালেশিয়াতে গিয়ে লুকিলয়ে রয়েছে। জাকির নায়েককে ভারত সরকার দেশে আনার জন্য ভরপুর প্রয়াস করছে যাতে আতঙ্কবাদ উৎপাদনের উৎসের উপর ধীরে ধীরে লাগাম লাগানো যায়।

কিন্তু ইসলামিক দেশ মালেশিয়া জাকির নায়েককে ভারতের হাতে তুলে দিতে রাজি নয়। ইসলামিক দেশ মালেশিয়া জাকিরকে ভারতের কাছে হস্তান্তর করতে রাজি নয়। জাকির মালয়েশিয়াতে খুবই বিলাসবহুলভাবে বসবাস করবে কোনোভাবেই তাকে বিরক্ত করা যাবে না। এই ঘোষণা কোনো ছোট ব্যাক্তি করেনি, বরং মালেশিয়ার প্রধানমন্ত্রী মাহাতির মহম্মদ নিজে করেছেন।

মাহাতির মহম্মদ বলেছেন, জাকির নায়েক দাবি করেছে যে ভারত তার সাথে ন্যায় বিচার করবে না, তাই মালেশিয়া জাকিরকে ভারতের কাছে হস্তান্তর করবে না। মালেশিয়ার প্রধানমন্ত্রী স্পষ্ট করে দেন, ভারত যতই জাকিরের প্রত্যর্পনের কথা বলুক আমরা জাকিরকে ভারতের হাতে তুলে দেব না। মালেশিয়ার কাছে ভারত সরকারের দাবি কোনো গুরুত্ব পাইনি কিন্তু ইসলামিক জিহাদি জাকিরের কথা সেখানের প্রধানমন্ত্রী বার্তা দিচ্ছেন। জানিয়ে দি, জাকির নায়েক ইসলাম ধর্ম প্রচারের নাম অন্য ধর্মের প্রতি হিংসা ছড়ায়। বিশেষ করে হিন্দু ধর্মের প্রতি কুমন্তব্য করে সাম্প্রদায়িক বিদ্বেষ ছোড়ানোর জন্য কুখ্যাতি রয়েছে জাকির নায়েক। বাংলাদেশের ঢাকাতে আতঙ্কবাদী হামলা হওয়ার পর জাকির নায়েকের নাম সামনে এসেছিল। আর তখন থেকেই ভারত থেকে পলাতক জাকির।





Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close