ইমরান খানকে সামনে পেয়ে পাকিস্তানকে যাচ্ছে তাই অপমান করলেন নরেন্দ্র মোদী! চুপচাপ শুনলেন ইমরান খান ..



কিরগিস্থানের রাজধানীতে আয়োজিত সাংহাই সহযোগ সংগঠন অর্থাৎ এসসিও(SCO) শিখর সম্মেলনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi) সব সদস্য দেশেদের সম্বোধন করেন। এইসব চলাকালীন পিএম নরেন্দ্র মোদী আবার একবার পাকিস্তানের উপর জমিয়ে আক্রমন করলো। ইমরান খানকে সামনে পেয়ে আতঙ্কবাদের ইস্যু তুলে পাকিস্তানকে পরোক্ষভাবে অপমান করেন নরেন্দ্র মোদী।
উনি পাকিস্তানের নাম না নিয়ে বললেন যে যেই দেশই আতঙ্কবাদকে আশ্রয় দিচ্ছে তাদের সজাগ হয়ে যাওয়া উচিত কারণ পৃথিবীর কেউই এখন আতঙ্কবাদের মতো ঘটনাতে চুপ করে থাকবে না। এই উপলক্ষে উনি এসসিও সদস্যদের সন্ত্রাসবাদের সঙ্গে লড়াইয়ে সহযোগিতা করার আবেদন করেন।

প্রধানমন্ত্রী মোদী বললেন যে বন্ধুত্ব ছেড়ে কিছু দেশদের এরকম রাষ্ট্রর সামনে আওয়াজ ওঠানোর সাহস দেখানো উচিত। উনি বললেন যে সন্ত্রাসবাদকে নিয়ে একটি আন্তঃরাষ্ট্রীয় বৈঠক হওয়া উচিত। পিএম মোদী বললেন: যে আমি কিছুদিন আগেই শ্রীলঙ্কা গেছিলাম। সেখানে যাওয়ার পর সন্ত্রাসবাদের নোংরা চেহারার স্মরণ হলো যেটি নির্দোষ লোকেদের প্রাণ নেয়।

উনি বললেন যে আজ এটা খুব দরকার যে সব দেশেরা সন্ত্রাসবাদের বিরুদ্ধে একজোট হোক। উনি বললেন যে সন্ত্রাসবাদকে সমর্থনকারীদের দায়ী হিসাবে ধরা উচিত। নিজে পরামর্শ দেওয়ার সময় প্রধানমন্ত্রী মোদি রুশের রাষ্ট্রপতি ব্লাদিমির পুনিত কে আগামী বছর এসসিও সমিত এর হোস্টিং করার জন্য অভিনন্দন দেয়। উনি বললেন ভারত এই সমিতকে ভালো ভাবে পূরণ করার জন্য পুরোপুরী সহযোগিতা করবে।



Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close