SCO বৈঠকে প্রধানমন্ত্রী মোদীকে সামনে দেখে হতচকিত হয়ে পড়লেন ইমরান খান! নাক কাটিয়ে দিলেন পাকিস্তানের।



পাকিস্তানের প্ৰধানমন্ত্রী ইমরান খান আরো একবার নিজের দেশ মান সম্মান নিজেই মাটিতে লুটিয়ে দিলেন। বৃহস্পতিবার দিন SCO এর বৈঠকের আয়োজন করা হয়েছিল যেখানে বহু দেশের রাষ্ট্রপ্রধানরা উপস্থিত হয়েছিলেন। তবে বৈঠকে ইমরান খান এমন সব কর্মকান্ড করে বসেন যে পুরো পাকিস্তানের নাক আরো একবার কাটা পড়েছে। আসলে যখন সাংহাই সহযোগে সংঘটনের উদঘটন অনুষ্ঠানে সকল দেশের রাষ্ট্রপতিরা দাঁড়িয়ে একে অপরকে সম্মান জানাচ্ছিলেন তথা সম্মান ব্যাক্ত করছিলেন তখন পাকিস্তানের প্ৰধানমন্ত্রী ইমরান খান বসে পড়েছিলেন।

যখন কিরগিস্তানের প্রমুখ ও অন্যান নেতারা ভবনে পৌঁছান তখন সকলে দাঁড়িয়ে নেতাদের সম্মান জানিয়ে দাঁড়িয়ে পড়েন। কিন্তু একমাত্র ইমরান খান নিজের আসনে বসে একদিকে ওদিক দেখতে শুরু করেন। ইমরান খান সকলকে দেখে একবার দাঁড়িয়ে উঠেন কিন্তু হটাৎ আবার বসে পড়েন। ইমারান খান যখন ভবনে প্রবেশ করছিলেন তখনও বার বার পেছন ঘুরে ভারতের প্ৰধানমন্ত্রীর দিকে ফিরে দেখছিলেন। ভারতের প্ৰধানমন্ত্রীর সম্মান দেখে হতচকিত ইমরান খান অসস্থি বোধ করছিলেন তা স্পষ্ট দেখা যাচ্ছিল।

ইমরান খানের বসে যাওয়া দেখে অনেক নেতা চুপিসাড়ে উনাকে দাঁড়াতে বলেন কিন্ত ইমরান এক বার উঠে দাঁড়িয়ে আবার বসে পড়েন। এই ঘটনাকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়া অনেক ট্রোল হয়েছে। ইমরান খানের এমন কু-ব্যবহারকে নিয়ে সকলে সমালোচনা করেছে। অনেকে আবার বলেছে প্ৰধানমন্ত্রীকে সামনে দেখে ইমরান ভয় পেয়ে গেছেন। আর তাই জন্য নাকি আন্তর্জাতিক মহলের সামনে এত বড় ভুল করে বসেছেন। আবার অনেকে ইমরান খানকে কটাক্ষ করে বলেছেন ক্রিকেট খেলা আর আন্তর্জাতিক মহলে দাঁড়ানো একই ব্যাপার নয়। ইমরান খানের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে

 





Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close