ভিডিওঃ ওয়াইসির শপথ গ্রহণে সংসদে উঠলো ‘জয় শ্রী রাম” আর ‘বন্দেমাতরম” এর স্লোগান



মঙ্গলবার হায়দ্রাবাদের সাংসদ তথা অল ইন্ডিয়া মজলিস-ই- ইত্তেহাদুল মুসলিমিন এর ( AIMIM ) এর প্রধান আসাদউদ্দিন ওয়াইসির শপথ গ্রহণের সময় সংসদে “জয় শ্রী রাম” আর ‘বন্দে মাতরম” এর ধ্বনি ওঠে। বিজেপি আর তাঁদের সহযোগী দল গুলোর সাংসদেরা সোমবার তৃণমূল কংগ্রেসের সাংসদের শপথ গ্রহণেও “জয় শ্রী রাম” আর ‘বন্দে মাতরম” এর ধ্বনি তোলেন। মঙ্গলবার বিজেপির সাংসদের এই ধ্বনি শুনে ওয়াইসি নিজের হাত তুলে আরও জোরে ধ্বনি দেওয়ার ইশারা করেন।

মঙ্গলবার সংসদ অধিবেশনের দ্বিতীয় দিনে হায়দ্রাবাদের সাংসদ আসাদউদ্দিন ওয়াইসি যখন শপথ নেওয়ার জন্য নিজের চেয়ার থেকে উঠে যান, তখন বিজেপি এবং এনডিএ এর দল গুলো ওনাকে দেখে “জয় শ্রী রাম” আর ‘বন্দে মাতরম” এবং ‘ ভারত মাতা কি জয়” এর ধ্বনি দেওয়া শুরু করে দেয়। এর জবাবে ওয়াইসি নিজের দুই হাত তুলে আরও জোরে ধ্বনি দেওয়ার জন্য উৎসাহিত করেন তাঁদের। ওয়াইসি নিজের শপথ পূরণ করার পর ‘জয় হিন্দ, জয় মিম, জয় ভিম আর আল্লাহ হু আকবর” এর স্লোগান দেন।

 

শপথ গ্রহণের পর ওয়াইসি এই ঘটনা নিয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে বলেন, ‘আমাকে দেখে ওনাদের এই শব্দ গুলো স্মরণে আসে। যদি ওনাদের বাচ্চার মৃত্যুর কথা গুলোও মনে আসত, তাহলে ভাল হত। সবথেকে ভালো কথা হলে, আমাকে দেখে ওদের রাম নাম মনে তো আসে। আশা করি বিজেপি সংবিধানকেও ভুলবে না। আর মুজফরপুরে বাচ্চাদের মৃত্যুকেও মনে রাখবে।”



Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close