কলকাতায় কট্টরপন্থীদের উৎপাত অব্যাহত! চিকিৎসকদের মারধরের পর এবার প্রাক্তন মিস ইউনিভার্সের উপর হামলা।



কলকাতায় (Kolkata) এনআরএস কাণ্ডের রেস কাটতে না কাটতেই আবার কট্টরপন্থীদের উৎপাত শুরু হয়ে গেছে। মাত্র কিছুদিন আগেই কলকাতার এনআরএস হাসপাতালে রোগী মৃত্যু নিয়ে কট্টরপন্থীরা চিকিৎসকদের মারধর করেছিল। আর এখন প্রাক্তন মিস ইউনিভার্স ঊষসী সেনগুপ্তার উপর রাস্তায় মাঝে আক্রমন করে কট্টরপন্থীরা। তৃণমূল নেতা তথা কলকাতার মেয়র ফিরহাদ হাকিমের ছায়াতলে কিভাবে উন্মাদী কট্টরপন্থী উৎপাত করছে বলে অভিযোগ উঠেছে।

পূর্ব মিস ইন্ডিয়া ঊষসী সেনগুপ্তা ফেসবুকে নিজের একটি ঘটনার কথা প্রকাশ করেছে বা জানিয়েছে, আর তিনি বলেছেন যে কিভাবে ৬ জন ছেলে ওনার গাড়ীর সাথে তাদের বাইককে ভিড়িয়ে দেওয়ার পর তার উবের ক্যাব এর ড্রাইভারকে খুব বাজে ভাবে মারধর করে ও তার গাড়ি ভেঙে দেয় এবং উশসীর সঙ্গে খারাপ ব্যাবহার করে। ঊষসী সেনগুপ্ত ফেসবুকে পোস্ট করে বলেন যে মধ্য রাতে যখন সে একটি অনুষ্ঠানে ভাগ নেওয়ার পর উবের ক্যাব করে বাড়ি ফিরছিলেন তখন কিছু ছেলে এসে বাইক দিয়ে ক্যাবে ধাক্কা মেরে দেয়। তারপর ছেলেগুলো তার ড্রাইভারকে গাড়ী দিয়ে বার করে মারতে শুরু করে।

কিন্তু ক্যাবকে ধাবা করা ছেলে গুলি আবার তার পথ আটকায়। এবার তাদের টার্গেট ছিল ঊষসী। কারণ সে এই ঘটনার ভিডিও করে নিয়েছিলেন। ছেলে গুলি ঊষসীকে গাড়ির বাইরে টেনে বের করে ও তার হাত দিয়ে ফোন কেড়ে নিয়ে সেটি ভেঙে দেওয়ার চেষ্টা করে। সেখানকার স্থানীয় লোকেরা এসে যাওয়ায় ছেলে গুলি আবার পালিয়ে যায়। তারপর উশসী নিজের পরিবার ও পুলিশকে ফোন করে। পুলিশ মোট সাতটি কট্টরপন্থীকে হেফাজতে নিয়েছে । ১) শেখ রাহিত, ২) ফারদিন খান, ৩) শেখ সাবির আলি, ৪) শেখ গনি, ৫) শেখ ইমরান আলি, ৬) শেখ ওয়াসিম, ৭) আতিফ খানকে পুলিশ গ্রেফতার করেছে। তবে এরা সকলে ফিরহাদ হাকিমের ছায়াতলে থাকায় ছাড় পেয়ে যাবে বলে ধারণা।



Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close