বড় খবর: প্রধানমন্ত্রী মোদীর নামে তৈরি হলো মসজিদ! ব্যাঙ্গালুরুতে আরম্ভ হলো মোদী মসজিদ।



নরেন্দ্র মোদীর প্রসঙ্গ এলেই বলা হয় যে, মুসলিম সম্প্রদায় উনার থেকে দূরত্ব বজায় রাখেন। এমনকি ভোটের ফলাফলেও দেখা গেছে যে মুসলিম বহুল এলাকায় বিজেপির হার হয়েছে। নরেন্দ্র মোদীর উপর মুসলিম সমাজ তাদের বিশ্বাস রাখতে পারেনি বলেই ধরা হয়। এমনকি মিডিয়াও দিন রাত মোদীকে মুসলিম বিরোধী দেখানোর চেষ্টা করে। কিন্তু তা সত্বেও এমন কিছু ঘটছে যার কল্পনা কেউ করতে পারে না। আসলে ব্যাঙ্গালুরুতে নরেন্দ্র মোদীর নামে মসজিদ নির্মাণ সম্পন্ন হয়েছে। নরেন্দ্র মোদীর নামে মসজিদ একবারে সম্পূর্ণভাবে তৈরি হয়ে দাঁড়িয়ে রয়েছে। মসজিদে যে সমস্থ কার্যকলাপ হয় তাও এখন শুরু হয়ে গেছে।

ব্যাঙ্গালুরুর শিবাজী নগরে মুসলিম সম্প্রদায়ের লোকজন বড়ো মসজিদ তৈরি করেছে। আর সেই মসজিদের নাম নরেন্দ্র মোদীর নামে রাখা হয়েছে। মসজিদে নরেন্দ্র মোদীর ছবিও রাখা হয়েছে। ঘটনাটি এত চমকপ্রদ যে কদাচিৎ পাঠকদের বিশ্বাসের মধ্যে সন্দেহ প্রকাশ হতে পারে। তবে মসজিদের নাম নরেন্দ্র মোদীর নামে রাখা হয়েছে এটা সত্য এবং এখন মসজিদের উপর নানা ভিডিও ভাইরাল হয়েছে।

এই মসজিদে নামাজ ইত্যাদিও শুরু হয়ে গেছে এবং খুবই জাকজমক করে মসজিদের নির্মাণ করা হয়েছে। জামা মসজিদের মতো করে এই মসজিদ তৈরি করা হয়েছে। উল্লেখ্য, মোদীর নামে মসজিদ কোনো ছোট বিষয় নয়। মোদীর নামে মসজিদ করার অর্থ দেশের মুসলিমরা ধীরে ধীরে মোদীর সংস্পর্শে আসতে শুরু করেছে। মুসলিম সমাজ মোদীর সৎ উদ্যেশ্যকে ধরে ফেলেছে এবং মোদীর উপর বিশ্বাস আনতে শুরু করেছে। মোদী মসজিদ এর সবথেকে বড় প্রমান।



Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close