ভারতে প্রথমবার ধর্ষণকারীকে করা হলো এনকাউন্টার, মহম্মদ নাজিল করেছিল ছয় বছরের বাচ্চার ধর্ষণ


এই প্ৰথমবার ভারতে (India) কোনো ধর্ষণকারীকে পুলিশ সরাসরি গুলি করে মেরে ফেলেছে। দেশে প্রায় দিন ধর্ষণের খবর সামনে আসছে, যার জন্য মানুষের মধ্যে আক্রোশও চরম পর্যায়ে রয়েছে। দেশের আইন কানুন এমন যে ধর্ষণকারীকে সাজা দিতে দিতে বছরের পর বছর পেরিয়ে যায়। তাই দেশের মানুষ দাবি করে, ধর্ষণকারী হাতেনাতে ধরা পড়লে সরাসরি গুলি করে দেওয়ার কথা বলে। আর উত্তরপ্রদেশের রামপুর থেকে এক অদ্ভুত ঘটনা সামনে এসেছে। আর এই ধরনের ঘটনা ভারতে এই প্রথম।

রামপুরে এক ধর্ষণকারীকে UP পুলিশ সরাসরি গুলি করেছে। ধর্ষণকারী ৬ বছরের এক বাচ্চাকে বর্বরতার সাথে ধর্ষণ করেছিল। এরপর উত্তরপ্রদেশের যোগী পুলিশ ওই অপরাধীকে সরাসরি গুলি মেরে দিয়েছে। পুলিশ গুলি করার পর এলাকার সাধারণ মানুষের বক্তব্য এটাই হলো আসল ন্যায়। রামপুরে মহম্মদ নাজিল নামের এক জিহাদী ৬ বছরের বাচ্চা মেয়েকে ধর্ষণ করে হত্যা করে। আর এখন পুলিশ মহম্মদ নাজিলকে গুলি মেরে উড়িয়ে দিয়েছে।

মহম্মদ নাজিল যে বাচ্চা মেয়েটিকে ধর্ষণ করে হত্যা করেছে তার বয়স ৬ বছর পূর্ণও হয়নি,মেয়েটির বয়স সাড়ে ৫ বছর। মামলা যখন উত্তরপ্রদেশ পুলিশের কাছে পৌঁছায় তখন পুলিশ কট্টরপন্থী শয়তানের খোঁজ শুরু করে। আর এখন পুলিশ শয়তান মহম্মদ নাজিলকে সরাসরি এনকাউন্টার করে দিয়েছে। এলাকার মানুষ বলেছেন এটাই হলো ন্যায়, এটাই মানুষ চাই। দেশে এই প্রথমবার এমন অদ্ভুত ঘটনা ঘটেছে যা মানুষের মনকে জয় করেছে।



Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close