অমরনাথ যাত্রার শিবিরে হিন্দু মহিলাদের স্নানের গোপন ভিডিও করে গ্রেফতার পুলিশকর্মী তারিক আহমেদ।



জম্মুতে অমরনাথ যাত্রা দারুণভাবে শুরু হয়েছে। কেন্দ্র সরকার যাত্রীদের সুরক্ষার জন্য ৪০ হাজারের বেশি জওয়ান নিযুক্ত করেছে। একই সাথে প্রচুর পুলিশকর্মীকেও নিযুক্ত করা হয়েছে। যাত্রীদের জন্য রাস্তায় মেডিক্যাল টিম ও অক্সিজেন সহ জওয়ানরা উপস্থিত রয়েছে। এখন অমরনাথ যাত্রা সম্পর্কিত একটা খবর সামনে আসছে যা অত্যন্ত লজ্জাজনক। আসলে অমরনাথ যাত্রা পথে এক ক্যাম্পে হিন্দু মহিলাদের স্নানের ভিডিও করতে গিয়ে ধরা পড়েছে এক পুলিশ কর্মী। জম্মুর ট্রিকুটা নগর পুলিশ স্টেশনে মামলা দায়ের করা হয়েছে।অভিযুক্ত তারিক আহমেদ নামক ওই পুলিশ কনস্টেবলকে গ্রেফতারও করা হয়েছে।

ইন্ডিয়া টুডের খবর অনুযায়ী, শুক্রুবারদিন এক হিন্দু মহিলা শ্রদ্ধালু এক শিবিরে স্নান করছিল। সেই সময় চরিত্রহীন তারিক আহমেদ তার মোবাইল ফোন বের করে ভিডিও শুট করছিল। ঘটনা অন্যকিছুজনের চোখে পড়ে যায় এবং ওই পুলিশ কর্মীর মামলা দায়ের করা হয়। তবে এখন পুলিশকর্মীকে জমিনে ছেড়ে দেওয়া হয়েছে। বলা হয়েছে যে অভিযুক্ত তারিক আহমেদের বিরুদ্ধে আইনি কার্যবাহী চলবে।

গোপনে হিন্দু মহিলাদের ভিডিও শুট করার আরো কোনো ঘটনা অভিযুক্ত এর আগে কখনো ঘটিয়েছে নাকি তা তদন্তের পর জানা যাবে। পুরো দেশ থেকে হিন্দু মহিলা ও পুরুষরা অমরনাথ যাত্রায় অংশ নেয়। কিন্তু সেখানে সুরক্ষার জন্য কর্মরত পুলিশ কনস্টেবলের এমন কুকর্ম লজ্জ্বাজনক। তারিক আহমেদ এখন জামিনে ছাড়া পেয়েছে। বিভাগীয় তদন্তের বিষয়ের পুলিশ আশ্বাস দিয়েছে। উচ্চ পুলিশ আধিকারিকরা এখন এই কনস্টেবলের উপর কি একশন নেয় সেটাই দেখার।



Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close