নিউজিল্যান্ডের কাছে ভারতের হারের পর, শোকে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা এক যুবকের



ক্রিকেট শুধু একটা খেলাই না, এটা ভারতীয়দের মন প্রাণের সাথে ওতপ্রোত ভাবে জড়িয়ে আছে। তৃতীয়বার বিশ্বকাপের শিরোপা অর্জন করার কৃতিত্ব গতকাল নিউজিল্যান্ডের সাথে হেরে গিয়ে খুইয়ে দিয়েছে ভারত। ভারতের এই হারের কারণে স্টেডিয়ামে বসে থাকা ভারতীয় দর্শকদের সাথে সাথে দেশের প্রতিটি ক্রিকেট প্রেমীরই মন ভেঙে গেছে। আর ভারতের হারের পর এমনই এক মন ভাঙার ঘটনা উড়িষ্যা থেকে আসছে।

উড়িষ্যার কালাহান্ডির ধরমগড়ের এক যুবক নিউজিল্যান্ডের কাছে ভারত হেরে যাওয়ার কারণে বিষ খেয়ে ফেলেন। বুধবার খেলার সময় ভারতের হারের কারণে ওই যুবক এতটাই অবসাদে ভোগেন যে, তিনি বিষ পান করে নেন। পাওয়া তথ্য অনুযায়ী, ওই যুবককে হাসপালাতে ভর্তি করানোর পর তাঁর শরীর থেকে বিষ পাওয়া যায়। তবে ভালো ব্যাপার হল, ঠিক সময়ের মধ্যে হাসপাতালে নিয়ে যাওয়ার কারণে ওই যুবক এখন বিপদ সীমার বাইরে।

গতকাল ভারতীয় দল নিউজিল্যান্ডের কাছে ১৮ রানে হেরে এবছরের বিশ্বকাপের সফর শেষ করে। গতকাল সেমিফাইনাল ম্যাচে নিউজিল্যান্ড ৫০ ওভারে ২৩৯ রান করেছিল। নিউজিল্যান্ডের ২৩৯ রান তাড়া করতে মাঠে নেমে ৪৯.৩ ওভারে ভারত ২২১ রান বানিয়ে অল আউট হয়ে যায়। সেমিফাইনালের প্রথম দিন বৃষ্টির কারণে গতকাল রিজার্ভ ডে তে সেমিফাইনাল খেলা হয়।

প্রথম দিনে নিউজিল্যান্ড ৪৬.১ ওভারে পাঁচ উইকেট খুইয়ে ২১১ রান করেছিল। আর গতকাল সেখান থেকে খেলা শুরু করে নিউজিল্যান্ড ৫০ ওভারে আট উইকেট খুইয়ে ২৩৯ রান করে। নিউজিল্যান্ডের রানের জবাবে ভারত ব্যাট করতে নেমে প্রথমেই ৫ রানে তিন উইকেট হারিয়ে দেয়। এরপর রিশভ পন্থ আর হার্দিক পান্ডিয়া কিছুটা খেলা ধরার পর, তাঁরাও আউট হয়ে যান। শেষে রবীন্দ্র জাদেজা আর মহেন্দর সিং ধোনি খেলা সামলালেও শেষ রক্ষা করতে পারেননি।



Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close