ভারতে মুসলিম জনসংখ্যা ৪০ কোটি হলে, সংখ্যালঘুর নামে সুযোগ সুবিধা দেওয়া বন্ধ হোক:পায়েল রোহাতগি, অভিনেত্রী।



বলিউড অভিনেতা এজাজ খানের মন্তব্য নিয়ে বির্তক চরমে পৌঁছে গেছে। আসলে এজাজ খানের দুটি ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে যা নিয়ে বিতর্ক শুরু হয়ে গেছে। একটা ভিডিওতে এজাজ খান হুমকি দিয়ে সকলকে মুসলিম বানিয়ে দেওয়ার কথা বলেছিলেন। আরো একটা ভিডিওতে এজাজ খান তীব্র উষ্কানীমূলক মন্তব্য করেছিলেন। যা নিয়ে এখনও কোনো সরকার বা প্রশাসন কোনো পদক্ষেপ নেয়নি। এজাজ খান বলেছেন, আমরা ভারতে বৈধ ও অবৈধ মিলিয়ে ৪০ কোটি মুসলিম আছি। একদিন বেরোলে পুরো ভারত বন্ধ হয়ে যাবে। একই সাথে এজাজ খান মুসলিমদের উস্কানি দেওয়ার জন্য কিছু আপত্তিজনক মন্তব্যও করেন।

এজাজ খানের এই মন্তব্যের উপর এখন পাল্টা আক্রমণ করেছেন বলিউড অভিনেত্রী পায়েল রোহাতগি (Payal Rohatgi)। এজাজ খান বলেছিলেন ভারতে বৈধ ও অবৈধ মিলিয়ে ভারতে ৪০ কোটি মুসলিম রয়েছে। পায়েল রোহাতগি এই পরিসংখ্যা যাচাই করার জন্য স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও প্রধানমন্ত্রী কার্যালয়ের কাছে অনুরোধ করেছেন। একই সাথে পায়েল রোহাতগি দাবি করেছেন যদি, ভারতে ৪০ কোটি মুসলিম থাকে তবে সংখ্যা লঘু বলে মুসলিমদের যে সুযোগ সুবিধা দেওয়া হয় তা বন্ধ করা হোক।

পায়েল রোহাতগি একটা ভিডিও প্রকাশ করে বলেছেন, যদি ভারতে বৈধ ও অবৈধ মিলিয়ে ৪০ কোটি মুসলিম থাকে তাহলে মাইনরিটি ট্যাগ হটিয়ে সুযোগ সুবিধা বন্ধ করা হোক। একই সাথে পায়েল রোহাতগি দেশ জুড়ে NRC ও জনসংখ্যা নিয়ন্ত্রণ বিল লাগু করার দাবি জানিয়েছেন। পায়েল ভিডিওতে বলেছেন দেশে অনেক অবৈধ অনুপ্রবেশকারী ঢুকে পড়েছে যা খুবই সিরিয়াস বিষয়। পায়েল রোহাতগির ভিডিও ও এজাজ খানের ভিডিও পাঠকদের জন্য উপরে দেওয়া হয়েছে।





Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close