ফেসবুকে হিন্দুদের আস্থাকে আহত করে পোস্ট করেছিল মহম্মদ ফিজান! স্থানীয় যুবকেরা পিটিয়ে ভর্তি করলো হাসপাতালে।



তামিলনাড়ুর নাগাপত্তিনাম জেলা থেকে এক মারপিটে খবর সামনে এসেছে। দি হিন্দুর রিপোর্ট অনুযায়ী, মহম্মদ ফিজান নামের এক যুবক ফেসবুকে হিন্দুদের আস্থাকে আহত করে এক পোষ্ট করেছিল। মহম্মদ ফিজান বিফের সুপ পান করা ও সেটাকে এনজয় করার কথা ফেসবুকে পোস্ট করেছিল। এই কারণে অন্য কিছু যুবক মহম্মদ ফিজানকে পিটিয়ে দিয়েছে। ২৪ বছরের মহম্মদ ফিজানকে ৪ জন অন্য যুবক পিটিয়ে হাসপাতালে ভর্তি করে দিয়েছে বলে খবর সামনে এসেছে। ঘটনাটি বৃহস্পতিবার সন্ধ্যে ৭ টেয় কিলভালু থানার পৌরচরিয়ী গ্রামে ঘটেছে।

যে ৪ যুবক মহম্মদ ফিজানকে মারধর করেছিল তাদেরকে পুলিশ গ্রেফতার করেছে। ওই ৪ জন এবং মহম্মদ ফিজান একই গ্রামের বাসিন্দা। পুলিশ জানিয়েছে, মহম্মদ ফিজান ফটোকপির একটা দোকান চালায়। সে ফেসবুকে পোষ্ট করেছিল, সে বিফ খাচ্ছে এবং সেটা খুব ভালো লাগছে তথা উপভোগ করছে। মহম্মদ ফিজানের ফেসবুক পোস্ট দেখার পর স্থানীয় ৪ যুবক আক্রোশিত হয়ে পড়ে। তারা মহম্মদ ফিজানের সাথে বিতর্কে জড়িয়ে পড়ে এবং শেষমেষ তাকে মারধর করে।

দীনেশ কুমার (২৮ বছর), আর আগাথিয়ান (২৯ বছর), গণেশ কুমার (২৭ বছর), মোহনা কুমার (২৮ বছর), গ্রামের এই চার যুবক মহম্মদ ফিজানকে মারধোর করেছে বলে সূত্রের খবর। পুলিশ জানিয়েছে, যারা গ্রেফতার হয়েছে তাদের মধ্যে একজন স্থানীয় রাজনৈতিক পার্টির সদস্য। বিতর্কের পর ৪ যুবক মহম্মদ ফিজানকে লাঠি দিয়ে পিটিয়ে ছিল। যার জন্য ফিজানকে হাসপাতালে ভর্তি করতে হয়। এরপর পুলিশ ৪ যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করে।



Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close