ভিডিও বানিয়ে রামভক্তদের গালি দিচ্ছিল এক কট্টরপন্থী! লোকজন পিটিয়ে ভর্তি করলো হাসপাতালে।



সোশ্যাল মিডিয়ায় এখন নতুন ট্রেন্ড শুরু হয়েছে, তা হলো ভিডিও তৈরি করে হিন্দুদের গালি গালাজ করা। ফেসবুক, টুইটার ও অন্য সোশ্যাল মিডিয়ায় মাধ্যমগুলিতে এসে বিশেষ ধরনের কিছুলোক হিন্দুদের ধমকি দিয়ে যায়। সব ভিডিওগুলি প্রায় একই রকমের হয়, এক ব্যাক্তি বা দুই ব্যক্তি দাঁড়িয়ে বা বসে জঘন্য ভাষায় হিন্দুদের গালিগালাজ করে। কেন্দ্র ও রাজ্য সরকারগুলি তোষণে ব্যাস্ত থাকায় এই ধরনের ঘটনা দিন দিন বেড়েই চলেছে। সরকার ও প্রশাসন নিশ্চুপ থাকায় দেশের জনগণ নিজের হাতেই আইন তুলে কট্টরপন্থীদের সাজা দিতে শুরু করেছে।

সম্প্ৰতি এই ধরনের ঘটনা আবারও সামনে এসেছে যখন এক ব্যাক্তি সোশ্যাল মিডিয়ায়   হিন্দুদের উপর অকথ্য গালি গালাজ করেছিল। এই ব্যাক্তি সেই সব হিন্দুদের গালি দিয়েছিল যারা জয় শরী রাম শ্লোগান দেয় বা ভগবান শ্রী রামকে শ্রদ্ধা করে। যখন এই ব্যাক্তিটি গালি দিচ্ছিল তখন প্রচন্ড সাহসের সাথে ভিডিও বানাচ্ছিল। কিন্তু ধীরে ধীরে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়ে। ভিডিওটি দেখার জন্য অবশ্যই হেডফোন ব্যাবহার করবেন এবং পুরোটি দেখবেন।

তারপর আর কি! লোকজন এই ব্যাক্তিকে চিহ্নিত করে ধরে ফেলে এবং পিটিয়ে হাসপাতালে ভর্তি করে। প্রথমে গালি গালি দেওয়া ওই ব্যক্তি মার খাওয়ার পর সম্পূর্ণ বদলে যায়। ব্যাক্তিটি সকলের কাছে ক্ষমা চাই এবং সোশ্যাল মিডিয়ায় এটাই তার শেষ ভিডিও বলে জানায়। রামভক্তদের গালি দেওয়ার সাথে সাথে মারার হুমকিও দিচ্ছিল। কিন্তু আক্রোশিত লোকজন একে ধরে ফেলে এবং পিটিয়ে হাসপাতালে ভর্তি করে। শেষমেষ ব্যাক্তিটি সকলের কাছে এবং দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে ক্ষমা চেয়েছে।





Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close