বড় খবর: টলিউডে বিজেপির পাশে দাঁড়ালেন স্বর্ণযুগের রোমান্টিক নায়িকা



সম্প্রতি টলিউডে প্রভাব বিস্তার শুরু করেছে বিজেপি। এর জন্য তৃণমূল থেকে শঙ্কুদেবকে ভাঙিয়ে টলিউডে কাজ শুরু করেছে গেরুয়া শিবির। এরজন্য একটি সংগঠনও তৈরি করা হয়েছে বিজেপির পক্ষ থেকে। সংগঠনের নাম দেওয়া হয়েছে ‘বঙ্গীয় চলচ্চিত্র পরিষদ”। কিছুদিন আগেই যাদবপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অনুপম হাজরা এবং বিজেপি নেত্রী তথা ডিজাইনার অগ্নিমিত্রা পাল টলিউডের কিছু স্বনামধন্য অভিনেতা – অভিনেত্রীদের নিয়ে বৈঠক করেন। তাঁরা খুব তাড়াতাড়ি বিজেপিতে যোগ দিতে চলেছেন বলে জানা যায়।

এছাড়াও মুকুল রায় এখন টলিউড ইন্ডাস্ট্রিতে বিশেষ করে নজর দিচ্ছেন। টলিউড থেকে তৃণমূল সুপ্রিমো তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর প্রভাব কমাতে তৎপর বিজেপি। এছাড়াও দিলীপ ঘোষ, রাহুল সিনহাদের ঘনিষ্ঠ বিজেপি নেত্রী এবং দলের মহিলা সমিতির সহ-সভানেত্রী সঙ্ঘমিত্রা চৌধুরী ইআইএমপিসিসি নামে আরও একটি সংগঠন খুলেছেন।

মাধবী মুখোপাধ্যায় ২০০১ সালে তৃণমূলের টিকিটে যাদবপুর বিধানসভা কেন্দ্রে রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী কমরেড বুদ্ধদেব ভট্টাচার্যের বিরুদ্ধে লড়েছিলেন। কিন্তু সেবার হেরে যাওয়ার পর থেকে ওনাকে আর রাজনৈতিক ময়দানে দেখা যায়নি। ২০০১ এর পর দীর্ঘ ১৮ বছর অতিক্রম করে তিনি আবার রাজনীতির ময়দানে নামতে চলেছেন। আর এই সময় বিজেপির সংগঠনের পাশে ওনার দাঁড়ানো নিয়ে বিশেষ তাৎপর্যপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল।

বিজেপির সংগঠনের পাশে দাঁড়িয়ে মঙ্গলবার সংবাদমাধ্যমকে মাধবী মুখোপাধ্যায় বলেন, ‘একটা মানুষের কাজ হল অন্য মানুষের হাতটা ধরা। বঙ্গীয় চলচ্চিত্র পরিষদ সেই হাতটা আজকে আবার বাড়াচ্ছে।’



Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close