বড় খবরঃ টলিউডের একঝাঁক তারকা ও দুই বিধায়ক আজ যোগ দিলেন বিজেপি



লোকসভা ভোটের পর বিজেপিত যোগ দানের ধারা অব্যাহত। দেশের প্রতিটি রাজ্যেই বিভিন্ন দল ছেড়ে বিজেপিতে যোগদানের হিড়িক পড়েছে। এবার সেই ক্রমেই গুজরাট কংগ্রেস ছেড়ে দুই বিধায়ক যোগ দিলেন বিজেপিতে। প্রাক্তন কংগ্রেস নেতা অল্পেশ ঠাকুর আজ বিজেপিতে যোগ দেন। অল্পেশ ঠাকুরের সাথে সাথে আজ গুজরাট কংগ্রেসের আরেকজন বিধায়ক ধবল সিং ঝালা-ও বিজেপিতে যোগ দেন। রাজ্যসভার নির্বাচনে এই দুই কংগ্রেস বিধায়ক বিজেপির হয়ে ক্রস ভোট করেছিলেন। এরপর তাঁরা কংগ্রেস থেকে ইস্তফাও দিয়ে দেন। কংগ্রেস ছাড়ার পর বারবার এই গুঞ্জন উঠছিল যে, অল্পেশ ঠাকুর বিজেপিতে যোগ দিতে পারেন। সেই গুঞ্জন এবার সত্যি হল, আজ অল্পেশ ঠাকুর এবং ধবল সিং ঝালা বিজেপিতে যোগ দেন।

অল্পেশ ঠাকুর আর ধবল সিং ঝালা ৫ই জুলাই গুজরাটের রাজ্যসভা ভোটে বিজেপির পক্ষে ক্রস ভোটিং করেছিলেন। এরপর দুজনেই কংগ্রেস থেকে ইস্তফা দিয়ে দেন। রাধনপুর আসন থেকে বিধায়ক অল্পেশ ঠাকুর বলেন, কংগ্রেস আমাকে অপমান আর আমার সাথে বেইমানি করেছে। এর জন্য আমি কংগ্রেসের বিধায়ক পদ থেকে ইস্তফা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

আরেকদিকে আজ রাজ্য রাজনীতিতে বিজেপির জন্য বড় সুখবর। আজ মুকুল রায়ের হাত ধরে বিজেপিতে যোগ দিলেন টলিউডের একঝাঁক অভিনেতা ও অভিনেত্রী। টলিউডের অভিনেতা ঋষি কৌশিক, পর্নো মৈত্র, কাঞ্চনা মৈত্র, রূপাঞ্জন মিত্র, বিশ্বজিৎ গাঙ্গুলি, দেবরঞ্জন নাগ, অরিন্দম হালদার, মৌমিতা গুপ্তা, অনিন্দ ব্যানার্জী, সৌরভ চক্রবর্তী, রুপা ভট্টাচার্য, অঞ্জনা বসু ও কৌশিক চক্রবর্তী বিজেপিতে যোগদান করলেন। মুকুল রায়ের হাত ধরে এই কলাকুশলীরা বিজেপিতে যোগদান করেছেন। বিজেপি টলিউড একটা বড়ো বিস্তার করবে এটা আগেই আন্দাজ করছিল রাজনৈতিক বিশেষজ্ঞরা। এখন সেটা বাস্তব হতে দেখা যেতে শুরু হয়েছে।



Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close