ভিডিওঃ গরুর পা বেঁধে ধর্ষণ করলো মোঃ আনসারি নামের এক ব্যাক্তি, গ্রামবাসীরা হাতেনাতে ধরে দিলো উপযুক্ত সাজা



ম্যাঙ্গালুরু থেকে গরুর সাথে দুষ্কর্ম করার এক অতিব আশ্চর্যজনক মামলা সামন এলো। ম্যাঙ্গালুরু মিরর এর খবর অনুযায়ী, সেখানে মোহম্মদ আনসারি নামের এক ব্যাক্তি জমিতে একটি গরুকে ধর্ষণ করতে গিয়ে গ্রামবাসীর কাছে হাতেনাতে ধরা পড়ে যায়। গ্রামবাসীরা জানায়, মোহম্মদ আনসারি ওই গরুটির পা বেঁধে তাঁকে ধর্ষণ করে। আনসারি কে হাতেনাতে ধরার পর গ্রামবাসীরা তাঁকে জিজ্ঞাসাবাদ চালালে, তাঁর পকেট থেকে নারিকেল তেলের একটি বোতল পাওয়া যায়। মোহম্মদ আনসারি গরুটিকে ধর্ষণ করার জন্য নারিকেল তেলের ব্যাবহার করেছিল। মোহম্মদ আনসারির জামা কাপড়ে গোবরও লেগেছিল।

আপনাদের জানিয়ে রাখি, এই সম্পূর্ণ ঘটনা নিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে স্পষ্ট দেখা যাচ্ছে যে, ঝাড়খণ্ডের বাসিন্দা মোহম্মদ আনসারি নির্লজ্জের মতো তাঁর সমস্ত দোষ স্বীকার করছে। ভিডিওতে মোহম্মদ আনসারি গ্রামবাসীরা বলছে, ‘আমরা গরুকে নিজের মায়ের মতো পুজা করি, আর তুমি ওকে ধর্ষণ করলে?”

ওই ভিডিওতে গ্রামবাসীরা মোহম্মদ আনসারি কে জিজ্ঞাসা করে যে, সে কতবার এখানে এসেছে? তখন মোহম্মদ আনসারি উত্তর দেয় যে, আমি এখানে প্রথমবার আসলাম। এক গ্রামবাসী জিজ্ঞাসা করেন, তুমি কি নিজের বোনকেও এরকম ভাবে ধর্ষণ করো? এই ভিডিওতে স্পষ্ট দেখা যাচ্ছে যে, প্রথমে গ্রামবাসীর সামনে মোহম্মদ আনসারি ক্ষমা চায়, এবং পরে সে কাঁদতে কাঁদতে তাঁকে ছেড়ে দেওয়ার আবেদন করে।

কাবোর পুলিশ এই ঘটনার সত্যতা যাচাই করে জানায়, মোহম্মদ আনসারি যখন গরুটিকে ধর্ষণ করছিল, তখন গ্রামবাসী ঘটনা স্থলে পৌঁছে যায়। আর তাঁকে হাতেনাতে ধরে ফেলে। পুলিশ অভিযুক্ত মোহম্মদ আনসারির বিরুদ্ধে মামলা দায়ের করে নেয়। কোন গরুর সাথে এরকম ঘটনা এটাই প্রথম না। প্রায় দিনই গরুর সাথে এরকম বর্বরতার ঘটনা আমাদের সামনে আসে। কিছুদিন আগেই, মধ্যপ্রদেশেও এরকম একটা ঘটনা ঘটেছিল।





Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close