বড় সিদ্ধান্ত ধোনির, এবার ক্রিকেট না খেলে সেনার সাথে দেশ সেবায় নিযুক্ত হবেন তিনি



মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) ক্রিকেট থেকে সন্ন্যাস নেওয়ার গুঞ্জন চলছে। আর এরই মধ্যে ধোনিকে নিয়ে বড় খবর সামনে এলো। মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni) টিম ইন্ডিয়ার সাথে ওয়েস্টইন্ডিজ এর সফরে যাচ্ছেন না। এমএসকে প্রসাদের নেতৃত্বে আগামী রবিবার ২১ এ জুলাই ওয়েস্টইন্ডিজ সফরের জন্য ভারতীয় দলের ঘোষণা হতে চলেছে।

ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি শনিবার ওয়েস্টইন্ডিজ সফরের থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। তিনি আগামী সফরের জন্য ভারতীয় দলের সাথে থাকবেন না। প্যারা মিলিটারি ফোর্সের প্যারাসুট রেজিমেন্টে ধোনি লেফটিন্যান্ট কর্নেল পদে আছেন। বিসিসিআই এর এক শীর্ষ আধিকারিক এর সুত্র অনুযায়ী, ধোনি আগামী দুই মাস ক্রিকেট থেকে দূরে থেকে সেনার সাথে দেশের সেবা করার জন্য সময় দেবেন।

বিসিসিআই এর এক শীর্ষ আধিকারিক সংবাদ মাধ্যম পিটিআই কে জানান, ‘মহেন্দ্র সিং ধোনি ওয়েস্টইন্ডিজ সফরের জন্য নিজেকে অনুপলব্ধ জানিয়ে দিয়েছেন। কারণ তিনি নিজের আধাসামরিক বাহিনীর সাথে আগামী দুই মাস সময় কাটাতে চান। বিসিসিআই এর আধিকারিক এটাও জানিয়ে দিয়েছে যে, ধোনি এই সময় ক্রিকেট থেকে সন্ন্যাস নিচ্ছেন না।

উনি বলেন, ‘আমরা পরিস্কার জানিয়ে দিচ্ছি যে, মহেন্দ্র সিং ধোনি এখনই ক্রিকেট থেকে অবসর নিচ্ছেন না। তিনি নিজের আধাসামরিক বাহিনীর সাথে সময় কাটানোর জন্য আগামী দুই মাস বিশ্রাম নিচ্ছেন। এটা তিনি এর আগেও করেছেন।



Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close