কাশ্মীর ইস্যুতে হাই লেভেল মিটিং এর পর হাসতে হাসতে বেরোলেন অজিত ডোভাল! দিলেন সংকেত- দেশ থাকুক প্রস্তুত।


আজকে সকাল থেকেই সংসদে কাশ্মীরকে নিয়ে হাই লেভেলের মিটিং হচ্ছিল। এখন অনেক গুলো খবর একসাথে সামনে এসে গেছে। প্রথম খবর হলো ৫ আগস্ট অর্থাৎ কাল প্রধানমন্ত্রী সকলেই নিজের আবাসে ক্রুসিয়াল মিটিং ডেকেছে। সাথেই এই খবরটিও সামনে এসছে যে ভারতীয় জনতা  পার্টি নিজের সব সংসদকে হুইপ জারি করে দিয়েছে। এছাড়া আজ সকাল থেকে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ অনেক গুলো হাই লেভেলের মিটিং করছেন। সকালেই অমিত শাহ ও গৃহ সচিব এর সাথে রাষ্ট্রীয় সুরক্ষা উপদেষ্টা অজিত ডোভালের মিটিং হয়েছে।

অনেক ঘন্টা ধরে মিটিং চলার পর অজিত ডোভাল সংসদ দিয়ে বেরিয়েছে। সংসদ দিয়ে বেরোনোর সময় অজিত ডোবালকে হাসি মুখে দেখা যায়, দেখে মনে হচ্ছিল তিনি অনেক জোশে আছেন। ওনার হাসি দেখে যা মনে হলো যে দেশকে প্রস্তুত থাকা উচিত কারণ কিছু বড় হতে চলেছে, যার বিষয় শুধুমাত্র অনুমান করা যেতে পারে কিন্তু আসলে কি হবে তা সময়ে বলবে।
জানিয়ে দি ভারতীয় সেনা ও সরকারের একশন দ্বারা কাশ্মীরের ধার্মিক পাগল ও পাকিস্থানের নিঃশ্বাস আটকে আছে আর তারমধ্য হাই লেভেল মিটিংয়ের পর অজিত ডোবালের হাসি দেখে যা মনে হলো কিছু সময়ের মধ্যে অনেক কিছু সামনে আসতে চলেছে।

সরকার, সেনা একশন মুডে রয়েছে, দেশ ভবিষ্যত পরিবর্তনের দিকে কোনো পদক্ষেপ নিতে পারে। পাকিস্তান যাতে কোনো সমস্যা না করতে পারে তার জন্য LOC তে বোফোর্স কামান নিযুক্ত করে দেওয়া হয়েছে। গতকাল ভারতের সেনা পাকিস্তানের এলিট ফোর্সের ৭ কামান্ডোরকে জাহান্নামের পথে রওনা করে দিয়েছে। পাকিস্তানের ৭ কামান্ডোর প্রেরণ করা হয়েছিল ভারতকে তার সুপরিকল্পিত রাস্তা থেকে ভ্রমিট করার জন্য। যদিও পাকিস্তান ষড়যন্ত্রে সফল হতে পারেনি। সেনা থেকে সরকার সকলেই প্রস্তুত আর এখন অজিত ডোভালের হাসি যেন দেশের জনগণকে প্রস্তুত থাকার ইঙ্গিত দিয়েছে।



Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close