‘সাদা ঝাণ্ডা নিয়ে এসো, আর BAT কম্যান্ডোদের দেহ নিয়ে যাও” পাকিস্তানকে জানিয়ে দিলো ভারত


LOC তে পাকিস্তানের BAT এর হামলা বিফল করে ভারতীয় সেনা পাঁচ থেকে সাতজন জঙ্গি আর পাকিস্তানি সেনাকে খতম করে। ভারতীয় সেনা এই মৃত দেহ গুলোকে ফিরিয়ে নিয়ে যাওয়ার জন্য পাকিস্তানের কাছে প্রস্তাব রাখে। ভারত পাকিস্তানি সেনাদের জানিয়ে দেয়, পাকিস্তান যেন সাদা ঝাণ্ডা নিয়ে আসে। যদিও পাক সেনার তরফ থেকে এখনো কোন প্রতিক্রিয়া আসেনি। আপনাদের জানিয়ে রাখি যে, উত্তর কাশ্মীরের বারামুলা জেলার কেরন সেক্টরে পাকিস্তানের জওয়ানদের হামলা বিফল করে পাঁচ থেকে সাতজন পাক জঙ্গি আর সেনাকে খতম করে। আপনাদের জানিয়ে রাখি, পাকিস্তানের BAT এ সেনা আর জঙ্গি দুই দলই থাকে।

ভারতীয় সেনার মুখপাত্র জানায়, বিগত ৩৬ ঘণ্টায় পাকিস্তান উপত্যকায় শান্তি ভঙ্গ করতে আর অমরনাথ যাত্রীদের উপরে হামলা করার চেষ্টা করেছিল। তবে উপত্যকায় সেনার তৎপরতায় জইশ এ মোহম্মদ এর জঙ্গি সমেত পাকিস্তানের BAT এর সেনাকেও খতম করা হয়। উত্তর কাশ্মীরের বান্দিপোরা জেলার গুরেজ সেক্টরে ৩০ জুলাই সিজফায়ার করে জঙ্গি ভারতে ঢোকানোর চেষ্টা করে, কিন্তু ভারতীয় সেনা সেদিন তিন জঙ্গিকে খতম করেছিল। এরপরেও পাকিস্তান থেকে সীমান্ত পেড়িয়ে জঙ্গি অনুপ্রবেশের চেষ্টা বারবার করা হয়েছিল।

শোনা যাচ্ছে যে, উপত্যকায় অতিরিক্ত বাহিনী মোতায়েন করার পর থেকে পাকিস্তানে বসে থাকা জইশ এ মোহম্মদ এর জঙ্গিরা বড়সড় আত্মঘাতী হামলা চালানোর চেষ্টা করছে। সুত্র অনুযায়ী, এই জঙ্গিরা পাকিস্তানের পেশাওয়ার আর মুজফরাবাদে ঘাঁটি গেঁড়ে বসে আছে। এই জঙ্গি আর BAT ভারতের সেনার উপর বড়সড় হামলা করার ছক কষছে।



Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close