বাবা মহাবীর ফোগাট এর সাথে দঙ্গল গার্ল ববিতা আজ যোগ দিচ্ছেন বিজেপিতে


লোকসভা নির্বাচনে অভূতপূর্ব জয়ের পর থেকেই বিজেপি ক্ষমতা দিন দিন বেড়েই চলেছে। গোটা দেশ থেকে বিজেপি বিরোধী দলের নেতা, নেত্রী, সাংসদ, বিধায়কেরা যোগ দিচ্ছেন বিজেপিতে। একদিকে কংগ্রেস দল তাঁদের পরবর্তী সভাপতি খুঁজে পেতে ব্যার্থ হয়ে যখন সনিয়া গান্ধীকেই আবার সভাপতি পদে বসিয়েছে। তখন আরেকদিকে আগামী লোকসভা নির্বাচনের প্রস্তুতি শুরু করে দিয়েছে বিজেপি। শুধু লোকসভা না, আগামী কয়েকটি রাজ্যের বিধানসভার নির্বাচনী প্রস্তুতিও শুরু করে দিয়েছে বিজেপি। আর এর মধ্যে অন্যতম হল হরিয়ানা বিধানসভা।

হরিয়ানা বিধানসভার নির্বাচনের আগে বড়সড় ঝটকা খেলো দুষ্মন্ত চৌটালা এর দল জননায়ক জনতা পার্টি (JJP)। দুষ্মন্ত চৌটালা এর দল জননায়ক জনতা পার্টির হাত ছেড়ে কুস্তিবীর মহাবীর ফোগাট আর ওনার কন্যা ববিতা ফোগাট আজ সোমবার বিজেপিতে যোগ দিতে চলেছেন। শোনা যাচ্ছে যে, কুস্তিবীর মহাবীর ফোগাট অথবা ওনার কন্যা ববিতা ফোগাটকে বিজেপি হরিয়ানায় আসন্ন বিধানসভা নির্বাচনে টিকিট দিতে পারে।

কুস্তিবীর ববিতা ফোগাট জম্মু কাশ্মীর থেকে ৩৭০ ধারা তুলে নেওয়ার পর ভারতীয় জনতা পার্টি এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রশংসা করেছিলেন। ববিতা ফোগাট বিজেপির সর্বভারতীয় সভাপতি তথা স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ এর একটি ভাষণ রিট্যুইট করে লিখেছিলেন, ‘আমার মনে একটু সন্দেহ ছিল না যে, কাশ্মীরে ৩৭০ ধারা রাখা উচিত কি না? আমি এটুকু বিশ্বাস করি যে, ৩৭০ ধারার জন্য কাশ্মীরের ভালো কোনদিনও হয়নি। এই ৩৭০ ধারা আগেই উঠিয়ে নেওয়া উচিত ছিল। ৩৭০ ধারা তুলে দেওয়ার পর কাশ্মীর থেকে সন্ত্রাসবাদ খতম হবে। কাশ্মীর উন্নয়নের রাস্তা ধরবে।”





Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close