গডসের বংশধর এখনো বেঁচে আছে, আমাকে যখন তখন গুলি করে মারতে পারেঃ ওয়াইসি


জম্মু কাশ্মীর থেকে বিশেষ রাজ্যে তকমা ছিনিয়ে নেওয়া ৩৭০ ধারা তুলে দেওয়ার বিরোধী দল গুলো মোদী সরকারের কড়া সমালোচনা করেছে। অল ইন্ডিয়া মজলিস-ই-ইত্তেহাদুল মুসলিমিন (AIMIM) এর প্রধান তথা হায়দ্রাবাদের সাংসদ আসাদউদ্দিন ওয়াইসি ৩৭০ ধারা তুলে নেওয়া নিয়ে মোদী সরকারের উপর আক্রমণ করেন। আসাদউদ্দিন ওয়াইসি বলেন, যেমন ভাবে কাশ্মীরে কারফিউ আর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে, সেটা দেখেই বোঝা যাচ্ছে যে কাশ্মীরের অবস্থা খুবই খারাপ। AIMIM প্রধান আসাদউদ্দিন ওয়াইসি বলেন, ‘আমি জানি আমাকেও একদিন গুলি করে মেরে ফেলা হবে। দেশে গডসের বংশধর এরকম করতে পারে।”

AIMIM প্রধান আসাদউদ্দিন ওয়াইসি সংবাদ সংস্থা ANI এর সাথে সাক্ষাৎকারের সময় এই বয়ান দেন। উনি বলেন, ‘কাশ্মীরে এখন এমারজেন্সির মতো পরিস্থিতি হয়ে উঠেছে। সেখানে না ফোন চালু আছে, আর না মানুষ ঘর থেকে বেরাতে পারছে। সেখানে মানুষের অধিকার আর স্বাধীনতা কেড়ে নেওয়া হয়েছে। প্রধানমন্ত্রী মোদীর উচিত সংবিধানিক প্রক্রিয়ার মাধ্যমে সিদ্ধান্ত নেওয়া আর কাশ্মীর থেকে কারফিউ তুলে দেওয়া।

AIMIM প্রধান আসাদউদ্দিন ওয়াইসি বলেন, ‘নাগাল্যান্ড, মিজোরাম, মণিপুর, অসম আর হিমাচল প্রদেশের মানুষকে আমি বলতে চাই যে, তোমাদের সাথেও এমন হতে পারে। যেটা আজ কাশ্মীরের সাথে হয়েছে, সেটা তোমাদের সাথেও হতে পারে।” যখন AIMIM প্রধান আসাদউদ্দিন ওয়াইসিকে জিজ্ঞাসা করা হয় যে, আপনার উপরে এমন কিছু অভিযোগ আসছে যে, আপনার বয়ান এবং ভাষণের জন্য পাকিস্তানের সুবিধা হচ্ছে। তখন AIMIM প্রধান আসাদউদ্দিন ওয়াইসি বলেন, ‘যারা আমাকে দেশদ্রোহী বলে। তাঁরা নিজেই দেশ বিরোধী”

 





Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close