মমতা ব্যানার্জীকে জোর ধাক্কা দিয়ে বিজেপিতে যোগ দিলেন শোভন-বৈশাখী, আসছেন দেবশ্রীও


ফের বড়সড় ধাক্কা শাসক দল তৃণমূলে। লোকসভা ভোটের আগে থেকেই একের পর এক তৃণমূল নেতারা দল ছেড়ে বিজেপিতে যোগ দিচ্ছেন। লোকসভা ভোটের পর তৃণমূল ছাড়ার প্রবণতা আরও বেড়ে যায়। একের পর এক বিধায়ক, কাউন্সিলর আর পঞ্চায়েত সদস্যেরা তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন। দলের ভাঙন রুখতে তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জী অনেক পদক্ষেপ নিলেও কার্যকারী হয়নি।

বেশ কয়েকদিন ধরেই কলকাতার প্রাক্তন মেয়র শোভন চ্যাটার্জী এবং তৃণমূল ঘেঁষা অধ্যাপিকা বৈশাখী বন্দ্যোপাধ্যায় বিজেপিতে যোগ দেবেন। এবার এই গুঞ্জন সত্যি হল। আজ দিল্লীর বিজেপির সদর দফতরে গিয়ে বিজেপিতে যোগ দেন কলকাতার প্রাক্তন মেয়র শোভন চ্যাটার্জী এবং তৃণমূল ঘেঁষা অধ্যাপিকা বৈশাখী বন্দ্যোপাধ্যায়। প্রাপ্ত খবর অনুযায়ী, টলিউড নায়িকা তথা তৃণমূলের বিধায়ক দেবশ্রী রায়-ও। উনিও আজ শোভন, বৈশাখীর সাথে দিল্লীর বিজেপি অফিসে গেছেন বলেই খবর।

গতকাল মঙ্গলবার বিধানসভার স্ট্যান্ডিং কমিটি থেকে পদত্যাগ করে ছিলেন কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়৷ পদত্যাগের পরই বৈশাখীকে নিয়ে বিমানে করে দিল্লীতে উড়ে যান শোভন চ্যাটার্জী। দিল্লীতে রওনা দেওয়ার পরেই খবর ছড়িয়ে যায় যে বৈশাখী আর শোভন বিজেপিতে যোগ দেবেন। এরপর রায়দিঘির তৃণমূল বিধায়ক শোভন বৈশাখীর সঙ্গী হতেই বিজেপিতে যোগদানের খবরে পড়ে সিলমোহর।

 





Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close