হিন্দুদের নিয়ে বিতর্কিত বয়ান দিয়ে চরম ফাঁসল জাকির নায়েক, এবার ভারতের হাতে তুলে দেওয়ার জন্য তৎপর হল মালয়েশিয়া


বিতর্কিত মুসলিম ধর্ম প্রচারক জাকির নায়েকের উপর মালয়েশিয়া সরকার তেতে রয়েছে। মালয়েশিয়া মানব সংশাধন মন্ত্রী এম. কুলাসেগরন বলেছেন, হিন্দুদের নিয়ে বিতর্কিত মন্তব্য করা জাকির নায়েকের উপর শীঘ্রই পদক্ষেপ নেওয়া হবে। কিছুদিন আগে জাকির নায়েক বলেছিল যে, মালয়েশিয়া থাকা হিন্দুরা মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মহাতির মোহম্মদ এর থেকে নরেন্দ্র মোদীর উপর ভরসা করে বেশি।

বুধবার একটি বয়ান জারি করে কুলাসেগরন বলেছেন, জাকির নায়েক একজন বহিরাগত, সে একজন পলাতক ব্যাক্তি মালয়েশিয়া নিয়ে সে কিছুই জানেনা, এর জন্য উনি মালয়েশিয়ার মানুষদের অপমান করতে পারেন না, এই অধিকার ওনাকে কেউ দেয়নি। উনি বলেন, জাকির নায়েকের এই বয়ান মালয়েশিয়ার স্থায়ী বাসিন্দাদের অপমান। এই ব্যাপার নিয়ে আগামী ক্যাবিনেট বৈঠকে আলোচনা হবে।

জাকির নায়েক এর আগেও নিজের বিতর্কিত বয়ান নিয়ে শিরোনামে উঠে এসেছেন। ভারত থেকে পালিয়ে গিয়ে জাকির নায়েক মালয়েশিয়ায় বসবাস করছেন এখন। জাকির নায়েকের উপর আর্থিক তছরুপ আর সন্ত্রাসবাদ ছড়ানোর অভিযোগ আছে। শোনা যাচ্ছে যে, মালয়েশিয়ার আগামী ক্যাবিনেট বৈঠকে তাঁকে ভারতের হাতে তুলে দেওয়া নিয়ে সিদ্ধান্ত নেওয়া হতে পারে।

মঙ্গলবার কুলাসেগরন বয়ান জারি করে জাকির নায়েককে ভারতের হাতে তুলে দেওয়ার জন্য কথা তোলেন। উনি বলেন, জাকির নায়েক মালয়েশিয়ার কর দাতাদের পয়সায় দেশে বসে বসে ফুর্তি করছে। একবার মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মহাতির মোহম্মদ জাকির নায়েককে ভারতের হাতে তুলে দেবেনা বলে জানিয়েছিল। কিন্তু এবার মালয়েশিয়ায় জাকির নায়েক বিরোধী হাওয়া অনেক বেশি।



Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close