ভিডিওঃ PoK তে ইমরান খানের মুখে জোরদার থাপ্পড়! উঠলো ‘ইমরান গো ব্যাক” এর স্লোগান


পাকিস্তানের স্বাধীনতা দিবস (১৪ই আগস্ট) পাক প্রধানমন্ত্রী ইমরান খান মুজফরবাদ গেছিলেন। উনি পাক অধিকৃত কাশ্মীর (POK) এর বিধানসভায় বলেছিলেন, যদি ভারত আর পাকিস্তানের মধ্যে যুদ্ধ হয়, তাহলে এই যুদ্ধের জন্য আন্তর্জাতিক সম্প্রদায় দায়ি থাকবে। এর সাথে উনি বলেন, ভারত PoK তে বালাকোটের থেকেও বড়সড় হামলা করতে পারে। এমনকি ভারত PoK দখল করে নেওয়ার ছক কষছে। উনি বলেন, পাকিস্তান ভারতের নরেন্দ্র মোদী সরকারের কাশ্মীর থেকে ৩৭০ ধারা তুলে দেওয়ার বিরুদ্ধে কাশ্মীরিদের পাশে আছে।

ইমরান খানের বক্তব্যের পর পাক অধিকৃত কাশ্মীরের মানুষেরা রাস্তায় নামেন। PoK এর স্বাধীনতার জন্য সংগ্রাম করা মানুষেরা পাক প্রধানমন্ত্রীর বিরুদ্ধে প্রদর্শন করেন। সেই সময় PoK এর মানুষেরা পাকিস্তানি ফ্যাসিস্ট গো ব্যাক, আর ইমরান খান ওয়াপস যাও এর স্লোগান দেন। এর আগে জম্মু কাশ্মীর থেকে ৩৭০ ধারা তুলে দেওয়ার পর গিলিগিট – বলতিস্তান এর মানুষেরা নরেন্দ্র মোদীর কাছে তাঁদের নিয়ে চিন্তা ভাবনা করা এবং তাঁদের পাশে দাঁড়ানর জন্য আবেদন করেন।

জম্মু কাশ্মীর থেকে ভারত সরকার ৩৭০ ধারা তুলে নেওয়ার পর থেকেই পাগলামি শুরু করেছে পাকিস্তান। তাঁরা ভারতের বিরুদ্ধে একের পর এক ষড়যন্ত্র করে যাচ্ছে, কিন্তু সব ষড়যন্ত্র তাঁদের বিফলে যাচ্ছে। সংযুক্ত রাষ্ট্র, আমেরিকা, রাশিয়া এমনকি পাকিস্তানের পরম বন্ধু চীনও জম্মু কাশ্মীর থেকে ৩৭০ ধারা তুলে দেওয়ার পর পাকিস্তানের সমর্থন করেনি। এরপরেও পাকিস্তানের প্রধানমন্ত্রী ৩৭০ ধারা তোলা নিয়ে বারবার ভারতের বিরুদ্ধে বিষ উগড়ে যাচ্ছেন। এমনকি আজ তিন পাকিস্তানি সেনা সীমান্ত পার করে ভারতে নাশকতা চালানোর পরিকল্পনা করছিল। কিন্তু ভারতীয় সেনার বীর জওয়ানেরা তাঁদের খতম করে দেয়।





Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close