স্বাধীনতা দিবসে বড়ো উপহার দিল ভারতীয় সেনা। রাজৌরিতে খতম ৩ পাক সেনা।


ভারতে যখনই কোনও উৎসব হয়, ইসলামী সন্ত্রাসী দেশ পাকিস্তান অশান্তির জন্য সর্বাত্মক চেষ্টা করে। এটা পাকিস্তানের একটি পুরানো ইতিহাস। আজ ভারতে দুটি বড়ো উৎসব পালন হচ্ছে। এক রাখি বন্ধন আর দ্বিতীয় স্বাধীনতা দিসব। আর এই মুহূর্তে পাকিস্তান অশান্তি ছড়ানোর চেষ্টা করবে না তা হতেই পারে না। সন্ত্রাসবাদী পাকিস্তান, যারা গোটা বিশ্বে মানবতার ডাক দিয়ে ভারত সরকারকে হিটলারের সরকার বলে দাবি করছে। তারা আজ কাপুরুষতার কাজ করেছে। অন্যদিকে ভারতীয় সেনা ভারতীদের বড়ো উপহার দিয়েছে।

আর ভারতীয় সেনা তাদের যোগ্য জবাব দিয়েছে। পাকিস্তানী সেনাবাহিনী রাজৌরি সীমান্তে আক্রমণ করে এবং হঠাৎ যুদ্ধবিরতি উলঙ্ঘন করে এবং ভারতীয় সৈন্যদের লক্ষ্য করে গুলি চালানো শুরু করে। ভারতীয় সেনাও সব পরিস্থিতির জন্য প্রস্তুত ছিল। পাকিস্তানের তরফ থেকে গুলি চালানোর সাথে সাথে ভারত জবাব দেয়।

রাজৌরিতে পাকিস্তানের সেনার সাথে হওয়া সংঘর্ষে ৩ পাক সেনা খতম হয়েছে। ভারতীয় সেনা পাকিস্তানের ৩ সেনাকে গুলি মেরে উড়িয়ে দিয়েছ। সংঘর্ষ বিকেল ৫.৩০ নাগাদ শেষ হয় যখন পাক সেনারা ভয়ে পলায়ন করে। এর আগে জেনারেল বিপিন রাওয়াত ইতিমধ্যে পাকিস্তানকে সতর্ক করেছিলেন যে পাকিস্তান যদি কোন পদক্ষেপ নেয় তবে তা জবাবদিহি করবে ভারত। সেটা পাকিস্তানের মাথায় ঢোকেনি। তাই ভারতীয় সেনা ৩ জন পাকিস্তানী সৈন্যকে খতম করে তাদের বুঝিয়ে দিয়েছে। প্রসঙ্গত জানিয়ে দি, কাশ্মীর থেকে ধারা 370 অপসারণের পর থেকে পাকিস্তান উত্তেজিত হয়ে উঠেছে। ভারতকে মাঝে মধ্যেই হুমকি দিচ্ছে। যদিও ভারতীয় সেনা পাকিস্তানের সমস্ত ষড়যন্ত্রের জবাব দিতে সর্বদা প্রস্তুত।





Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close