পাকিস্তানের রেলমন্ত্রী শেখ রাশিদের ঘোষণা-:অক্টোবর-নভেম্বর মাসে শুরু হবে ভারত পাকিস্তানের লড়াই।


জম্মু কাশ্মীর থেকে ধারা 370 অপসারণ হওয়ার পর থেকে পাকিস্তান ও কট্টরপন্থীরা ক্ষেপে উঠেছে। একটানা উন্মাদভাবে অনুচ্ছেদ শেষ হওয়ার বিরোধ করে যাচ্ছে। কখনও পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান পারমাণবিক যুদ্ধের হুমকি দেন, কখনও তার মন্ত্রীরাও উল্টো পাল্টা ডায়লগবাজী করছেন। এছাড়া পাকিস্তানের শিল্পী থেকে শুরু করে সাধারণ জনগণ পর্যন্ত ভারতকে বিভিন্ন হুমকি দিচ্ছে। আবার এখন পাকিস্তানের রেলমন্ত্রী শেখ রশিদ হুমকীপূর্ণ বক্তব্য দিয়েছেন। বিবৃতিতে তিনি ভারত ও পাকিস্তানের মধ্যে যুদ্ধ ঘোষণা করে দিয়েছেন।

পাকিস্তানি নিউজ চ্যানেল ‘ওয়ার্ল্ড টিভি’-এর প্রতিবেদন অনুসারে শেখ রশিদ বলেছিলেন – ভারত ও পাকিস্তানের মধ্যে অক্টোবরে বা নভেম্বরে একটি বিপজ্জনক যুদ্ধ হবে। শেখ রাশিদ আরো বলেন, এরজন্য আমি এই সম্প্রদায়কে প্রস্তুত করতে যাচ্ছি, এটি জরুরি নয় যে  যুদ্ধ হবে, কিন্তু যেই মোদিকে চিনতে বড় রাজনৈতিক নেতারা ভুল করেছেন, আমি তা করিনি। আমরা সংযুক্ত রাষ্ট্রে বারবার কাশ্মীরের বিষয়টি উত্থাপন করব। একজন সাংবাদিক রেলমন্ত্রীর এই বক্তব্যের ভিডিওটি টুইটারে শেয়ার করেছেন।

ভিডিওতে শেখ রশিদ, আরও বলেছেন যে- আমাদের কোটি কোটি মুসলমানকে একসাথে হয়ে চলতে হবে এবং সবাইকে কাশ্মীরের জন্য আওয়াজ তুলতে হবে। আমরা শেষ মুহুর্ত পর্যন্ত কাশ্মীরের পক্ষে লড়াই চালিয়ে যাব। জিনিয়ে দি যে এটা প্রথমবার নয় যখন শেখ ভারত ও পাকিস্তানের মধ্যে পারমাণবিক যুদ্ধের কথা বলছে, তিনি এর আগেও অনেকবার এই কথা বলেছেন। এর পর যখন তিনি  লন্ডনে পৌঁছান, তখন লোকেরা তাকে মারধর করে এবং তার দিকে ডিম নিক্ষেপ করে।





Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close