ISI এর থেকে ফান্ড নেয় বিজেপি পার্টি ও বজরং দল: দিগ্বিজয় সিং, কংগ্রেস নেতা।


কংগ্রেসের প্রবীণ নেতা দিগ্বিজয় সিং প্রায়ই তাঁর বক্তব্যর জন্য সংবাদের শিরোনামে থাকেন। এখন আবার উনি বিতর্কিত মন্তব্য করে মিডিয়া ক্যামেরায় এসে পড়েছেন।
খবর পাওয়া যাচ্ছে যে তিনি আবারও বিজেপি এবং বজরং দলকে আক্রমণ করেছেন। তিনি বলেছিলেন যে বিজেপি এবং বজরং দল পাকিস্তানের গোয়েন্দা সংস্থা, আইএসআইয়ের থেকে ফান্ডিং পায় । এছাড়া দিগ্বিজয় এটিও বলেছেন যে মুসলমানদের চেয়ে বেশি অমুসলিম আইএসআইয়ের জন্য গুপ্তচরবৃত্তি করছে।

সংবাদ সংস্থা এএনআই একটি ভিডিও প্রকাশ করেছে। এতে দিগ্বিজয় সিংহ বলছেন যে বজরং দল এবং বিজেপি আইএসআইয়ের কাছ থেকে ফান্ডিং পায়। কিন্তু এই বিষয় একটু মনোযোগ প্রয়োজন। মুসলমানদের থেকে বেশি অমুসলমানরা আইএসআই-এর জন্য গুপ্তচরবৃত্তি করছে। এটির অর্থ বোঝা উচিত। আসলে দিগ্বিজয় সিং বহুবার বিভিন্ন ইস্যুতে দেশের বহুসংখ্যক হিন্দুদের দোষী প্রমান করার চেষ্টা করেছেন বলে অভিযোগ উঠতো।

জানিয়ে দি যে, এর আগে দিগ্বিজয় সিং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে লক্ষ্য করেছিলেন। তিনি শনিবার বলেছিলেন যে দেশের অর্থনীতির অবনতি হচ্ছে এবং সরকারও স্বীকার করছে যে জিডিপি হ্রাস পাচ্ছে, আর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ফিট ইন্ডিয়া নিয়ে কথা বলছেন। জম্মু ও কাশ্মীর থেকে ৩৭০ অনুচ্ছেদ সরিয়ে এবং দুটি কেন্দ্রশাসিত অঞ্চলে বিভক্ত করার বিষয়ে, দিগ্বিজয় সিং বলেছিলেন যে যদি কাশ্মীর সমস্যার সমাধান শীঘ্রই না পাওয়া যায়, তবে কাশ্মীর হাতছাড়া হবে। এক্ষেত্রে তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং জাতীয় সুরক্ষা উপদেষ্টা অজিত দোভালের কাছেও আবেদন করেছিলেন।





Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close