হিন্দুরা চাইলে ভারত হিন্দুরাষ্ট্র হবে এবং ২০২৩ এর মধ্যে হবে: রাজা সিং, বিজেপি নেতা।


তেলেঙ্গানার গোশমহল থেকে বিজেপি-র কিংবদন্তি নেতা টাইগার রাজা সিংহ আবারও হিন্দু জাতির ইস্যুতে আসাউদ্দিন ওয়েসীর বিরুদ্ধে কড়া ভাষণ দিয়েছেন।আসলে অবৈধ অনুপ্রবেশকারীদের সমর্থনকারী আসাউদ্দিন ওয়েসী অসমের NRC এর ফাইনাল লিস্ট দেখে হতাশ হয়েছেন। অসম থেকে এবার অবৈধ অনুপ্রবেশকারীদের বের করা হবে, এই চিন্তায় হতাশ আসাউদ্দিন এখন উস্কানিমূলক ভাষণ দিতে শুরু করেছেন।
অসমের NRC তে এখন পর্যন্ত  ১৯ লাখ অনুপ্রবেশকারীকে ঘোষণা করা হয়েছে। ওয়েসি এই কারণ সাম্প্রদায়িক উস্কানিমূলক বক্তব্য দিতে শুরু করেছেন।

আসাউদ্দিন ওয়েসী বলেছিলেন, “ভারত দেশের উচিত সকল ধর্ম সম্প্রদায়ের রক্ষা করা। শুধু হিন্দুদের রক্ষা করা এদের কর্তব্য নয়। দু’দেশের তত্ত্বের উপাসকরা কখনই বুঝতে পারবেন না যে এক মতের এই দেশ অনেক বড়ো।” ওয়েসী আরো বলেন,  ভারত হিন্দুরাষ্ট্র নয় আর ইনশাল্লাহ হিন্দুরাষ্ট্র কখনো হবেও না। ওয়েসীর এই বক্তব্যের পর বিজেপি নেতা রাজা সিং পাল্টা জবাব দেন।

রাজা সিং বলেন, যদি হিন্দুরা চাই তবে ভারতকে হিন্দুরাষ্ট্র হওয়া থেকে কেউ আটকাতে পারবে না। রাজা সিং ওয়েসীকে আক্রমন করে বলেন, ” আপনি বলছিলেন তিন তালাক পাশ হবে না, হয়ে গেল। বলেছিলেন ধারা ৩৭০ বিলুপ্ত হবে না। সেটাও হয়ে গেল। কারণ এটা কংগ্রেস সরকার নয়। দেশে বিজেপি সরকার ক্ষমতায় আছে এবং এই সরকারে যে কোনও কিছুই সম্ভব।

রাজা সিং বলেন যদি দেশের হিন্দুরা ঠিক করে নেয় যে ভারত হিন্দুরাষ্ট্র হবে তাহলে কেউ আটকাতে পারবে না। রাজা সিং কড়া ভাষায় আক্রমন করে ওয়েসীর বাপ এলেও আটকাতে পারবে না। রাজা সিং বলেন আমি মনে করি যদি ৫০ এর বেশি মুসলিম দেশ হতে পারে, শতাধিক খ্রিস্টান দেশ হতে পারে তাহলে একটা হিন্দু দেশ হতে অসুবিধা কোথায়। ভারত দেশের হিন্দুরা চাইলে ২০২৩ অবধি ভারত হিন্দুরাষ্ট্র হবে।





Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close