পণ্ডিত দীনদয়াল উপাধ্যায় এর স্বপ্ন পূরণ করতে, গরিব সবজি বিক্রেতার ছেলেকে বিধানসভার প্রার্থী করল বিজেপি


উত্তর প্রদেশে (Uttar Pradesh) আগামী ২১ অক্টোবর উপ নির্বাচন হতে চলেছে। আর এই উপ নির্বাচনের জন্য রবিবার বিজেপি (BJP) তাঁদের ১০ জন প্রার্থীর নাম ঘোষণা করেছে। উত্তর প্রদেশের ঘোসী (Ghosi) বিধানসভা আসনে বিজেপি পণ্ডিত দীনদয়াল উপাধ্যায় (Deendayal Upadhyaya) এর স্বপ্ন পূরণ করে এক গরিব সবজি বিক্রেতার ছেলে প্রার্থী ঘোষণা করেছে। ঘোসী আসনে বিজেপির প্রার্থীর নাম বিজয় রাজভর (Vijay Rajbhar)।

Vijay Rajbhar

পণ্ডিত দীনদয়াল উপাধ্যায় এর স্বপ্ন ছিল, সমাজের গরিব মানুষদের দেশের উচ্চ পদে বসিয়ে সমাজের মুখ্য ধারার সাথে যুক্ত করা। আর সেই স্বপ্ন পূরণ করতেই বিজেপি ঘোসী আসন থেকে গরিব সবজি বিক্রেতার ছেলেকে প্রার্থী করে। বিজেপি এই নির্ণয়ের প্রশংসা গোটা দেশ জুড়ে হচ্ছে।

প্রসঙ্গত, বিজেপি যেই বিজয় রাজভরকে প্রার্থী বানিয়েছে, সে দলের সক্রিয় কর্মী। বিজয় দলের সমস্ত অনুষ্ঠানেই অংশ নেন। বিজয় রাজভর এর আগে পুরসভার নির্বাচনে বিজেপির হয়ে লড়েছিল। সেখানে সে জয় হাসিল করেছিল।

নন্দ লাল রাজভর

এছাড়াও বিজয় রাজভরের পিতা নন্দ লাল রাজভর বাজারে একটি ছোট সবজির দোকান চালান। তিনি ওই দোকান চালিয়ে পরিবারের ভরণ পোষণ করেন। যখন উনি জানতে পারেন যে, ওনার ছেলেকে বিজেপি বিধানসভা উপনির্বাচনের প্রার্থী করেছে। তখন উনি আনন্দে আত্মহারা হয়ে যান। নন্দ লাল রাজভর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ধন্যবাদ জানিয়ে নিজের ছেলেকে আগামী সংগ্রামের জন্য আশীর্বাদ দেন।



Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close