ব্রেকিং খবরঃ সবাইকে চমকে দিয়ে মহারাষ্ট্রে সরকার গঠন নিয়ে বড় সিদ্ধান্ত নিলো বিজেপি


মুম্বাইঃ ভারতীয় জনতা পার্টি মহারাষ্ট্রে সরকার গঠন না করার সিদ্ধান্ত নিলো। বিজেপির রাজ্য সভাপতি চন্দ্রকান্ত প্যাটেল বলেন, আমরা মহারাষ্ট্রে সরকার গঠন করব না। শিবসেনার উপর আক্রমণ করে চন্দ্রকান্ত বলেন, শিবসেনা জন-আদেশকে অসন্মান করেছে। আরেকদিকে দেবেন্দ্র ফড়নবিশ এবং অন্যান্য বিজেপি নেতারা মহারাষ্ট্রের রাজ্যপাল ভগত সিং কোশিয়ারির সাথে দেখা করার জন্য রাজভবন গেছেন।

সংখ্যাগরিষ্ঠতা প্রমাণ করা নিয়ে আরজ বিজেপির কোর কমিটির ম্যারাথন বৈঠক চলে। এরপর দলের বরিষ্ঠ নেতা সুধীর মুঙ্গটিবার বলেন, রাজ্যপাল আমাদের সরকার বানানোর জন্য আমন্ত্রণ করেছে, কারণ রাজ্যে আমরা সবথেকে বড় দল। আমরা আজ বিকেলে রাজ্যপালের সাথে আবার দেখা করে আমাদের সিদ্ধান্তের কথা জানাব।

এর আগে শিবসেনার নেতা সঞ্জয় রাউত বলেন, শিবসেনা সরকার বানানোর দ্বায়িত্ব নেওয়ার জন্য প্রস্তুত। উনি বলেন, কংগ্রেস রাজ্যের শত্রু না। সমস্ত দলের কিছু ইস্যুতে আলাদা আলাদা রায় থাকতেই আপ্রে। উনি বলেন, আমি বুঝতে পারছি না যে, এর আগে এর থেকেও কম আসন পেয়ে বিজেপি অন্য রাজ্যে সরকার গঠন করেছে, এরপরেও তাঁরা এখনো কেন অপেক্ষা করছে বুঝতে পারছিনা।

শিবসেনা নেতা সঞ্জয় রাউত রবিবার বলেন, মহারাষ্ট্রে যদি কোন দল সরকার গঠন না করতে পারে, তাহলে শিবসেনা তাঁদের আগামী রণনীতি ঘোষণা করবে। রাউত মুম্বাইয়ে রবিবার সংবাদ মাধ্যমের সাথে কথা বলার সময় বলেন, শিবসেনা রাজ্যে সরকার গঠনের জন্য রাজ্যপাল দ্বারা বিজেপিকে আমন্ত্রণ জানানোর সিদ্ধান্তকে স্বাগত জানায়। উনি বলেন, আমার আশা যে, রাজ্যপালের হস্তক্ষেপে এবার হয়ত রাজ্যে সরকার গঠন হবে।





Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close