মোদী আমলে দেশ ধীরে ধীরে হিন্দু রাষ্ট্র হওয়ার দিকে অগ্রসর হচ্ছে: আসাউদ্দিন ওয়েসী।


বছরের পর বছর ধরে চলমান অযোধ্যা বিরোধটি শনিবার সুপ্রিম কোর্ট নিষ্পত্তি করেছিল। সুপ্রিম কোর্টের ঐতিহাসিক সিদ্ধান্তের পরে আসাদুদ্দিন ওয়েসী বলেছিলেন যে, সিদ্ধান্তে পুরোপুরি সন্তুষ্ট না হলেও এই দেশটি এখন হিন্দুরাষ্ট্রের দিকে এগিয়ে চলেছে। আসলে ওয়েসীর দাবি মোদী, বিজেপি, RSS ইত্যাদি সকলে দেশকে হিন্দুরাষ্ট্র করার উপর কাজ করছে। তাই ওয়েসী বলেন যে দেশ হিন্দুরাষ্ট্র হওয়ার দিকে এগিয়ে চলেছে। ওয়েসী এই বক্তব্যের পরে জেডিউ নেতা অজয় অলোক একটি বিস্ময়কর জবাব দিয়েছেন।

সুপ্রিম কোর্টের সিদ্ধান্তের পরে আসাদুদ্দিন ওয়েসী বলেছিলেন যে – সুপ্রিম কোর্ট সুপ্রিম, তবে নির্ভেজাল নয়। তিনি আরও বলেন যে সিদ্ধান্ত নিয়ে তিনি পুরোপুরি সন্তুষ্ট নন। তিনি বলেন যে তিনি সংবিধানকে বিশ্বাস করেন। তিনি বলেছিলেন যে আমরা আমাদের অধিকারের জন্য লড়াই করে যাচ্ছিলাম। আমাদের পাঁচ একর অনুদানের দরকার নেই। আমাদের এই প্রস্তাব প্রত্যাখ্যান করা উচিত নয়। ওয়েসী বলেন আমরা ভিক্ষা করে মসজিদ বানিয়ে নেব। ওয়েসী আরো বলেন, যারা বাবরি মসজিদ ভেঙে গুঁড়িয়ে ছিল তাদেরকে মন্দির ট্রাস্ট নির্মাণ করার দায়িত্ব দেওয়া হয়েছে।

ওয়েসী বলেন, এবার দেশ হিন্দু রাষ্ট্র হওয়ার দিক অগ্রসর হচ্ছে। এই মন্তব্যের উপর জেডিইউ নেতা অজয় আলোক ওয়েসীকে কটাক্ষ করে বলেন, এটা যদি সত্য হয় তাহলে আপনি ধর্ম পরিবর্তন কবে করছেন?  তৎপর অজয় আলোক বলেন, “এই সব তামাশা বন্ধ করুন। ভারতের চিন্তার মধ্যেই হিন্দুত্ব আছে তাই আপনাদের মতো লোকজন এখানে আছে।” প্রসঙ্গত জানিয়ে দি, ভারত দেশ এমনিতেই হিন্দু বহুল এবং হিন্দুদের মধ্যে সহনশীলতা, ধর্ম নিরপেক্ষতা কতটা আছে তা পুরো বিশ্ব জানে।



Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close