রাম মন্দিরের পর আমাদের সরকারের পরবর্তী টার্গেট হলো POK পূর্নদখল করা: রাজা সিং, বিজেপি বিধায়ক।


হায়দরাবাদের গোশাহমল এর বিজেপি বিধায়ক রাজা সিং অযোধ্যা নিয়ে সুপ্রিম কোর্টের রায় সম্পর্কিত এইআইএমআইএম রাষ্ট্রপতি আসাদউদ্দিন ওয়েসী বক্তব্যের জন্য তাঁর গ্রেপ্তারের দাবি জানিয়েছেন। ওয়েসী আদালতের রায়কে ‘তথ্যের উপর আস্থার’ জয় বলে অভিহিত করেছেন এবং মসজিদটি নির্মাণের জন্য ৫ একর জমি দেওয়ার প্রস্তাব প্রত্যাখ্যান করার জন্য সুন্নি ওয়াকফ বোর্ডকেও পরামর্শ দিয়েছেন। তবে তার পরামর্শটিকে সুন্নি ওয়াকফ বোর্ড উপেক্ষা করেছে।

আসাউদ্দিন ওয়েসী অযোধ্যা মামলায় সুপ্রিম কোর্টের সিদ্ধান্ত নিয়ে অসন্তুষ্টি প্রকাশ করেছেন। তিনি এই সিদ্ধান্তের পরে তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন এবং বলেছেন, ‘ভারতের মুসলমানদের জমির দরকার নেই। সংবিধানে আমাদের পূর্ণ বিশ্বাস, আমরা আমাদের আইনী অধিকারের জন্য লড়াই করে যাচ্ছিলাম। আমাদের জমি অফার প্রত্যাখ্যান করা উচিত। ওয়েসী বলেন, ‘আমি সুপ্রিম কোর্টের সিদ্ধান্তের সাথে একমত নই।

রাজা সিং বলেন, রাম মন্দির নির্মাণ এর উপর এবার আমাদের টার্গেট POK অর্থৎ পাক অধিকৃত কাশ্মীর। POK কে ভারতে অন্তর্ভুক্ত করা ভারত সরকারের পরবর্তী টার্গেট হবে বলে মত রাজা সিং। রাজা সিং বলেন পাক অধিকৃত কাশ্মীর ভারতের অংশ আর সেটাই বিজেপি সরকারের পরবর্তী টার্গেট। রাজা সিং বলেন, আমাদের পার্টি মন্দির মসজিদ নিয়ে রাজনীতি করে না।  ওয়েসীকে কড়া ভাষায় আক্রমণ করার সাথে সাথে রাজা সিং একথা বলেন। জানিয়ে দি রাজা সিং একমাত্র নেতা যিনি হায়দ্রাবাদে কট্টর পন্থীদের দমিয়ে রাখেন। রাজা সিং বলেন, ওয়েসীর দুই ভাই দেশে দাঙ্গা ঝামেলা লাগানোর প্রয়াস করে।



Source link

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close